BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘হাম হোঙ্গে কামিয়াব’, সহকর্মীদের উৎসাহ দিতে ওয়্যারলেসে গান ধরলেন পুলিশকর্তা

Published by: Soumya Mukherjee |    Posted: April 12, 2020 4:50 pm|    Updated: April 12, 2020 4:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের সময় ঘরবন্দি মানুষকে আনন্দ দিতে বিভিন্ন জায়গায় গান গাইতে দেখা যাচ্ছে পুলিশ কর্মীদের। কলকাতা থেকে ব্যারাকপুর। কর্ণাটক থেকে কন্যাকুমারিকা। সব জায়গাতেই প্রায় একই ঘটনা ঘটছে। এই ধরনের ভিডিও প্রকাশ্যে আসার পর পুলিশের মানবিক মুখের প্রশংসা করছেন সবাই। এবার মধ্যপ্রদেশের ইন্দোরের শীর্ষ পুলিশকর্তাকে দেখা গেল ওয়্যারলেসের মাধ্যমে গান গেয়ে কর্তব্যরত অধস্তন কর্মীদের উৎসাহিত করতে। সোশ্যাল মিডিয়াতে তাঁর গান গাওয়ার ভিডিও পোস্ট হওয়ার পরেই প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন নেটিজেনরা।

রবিবারই ইন্দোরে করোনার বলি হয়েছেন আরও দুজন। এর ফলে মধ্যপ্রদেশে করোনার হটস্পট রূপে পরিচিত হওয়া এই শহরে মৃতের সংখ্যা বেড়ে ৩২-এ পৌঁছেছে। এই পরিস্থিতিতে শহরের রাস্তায় কর্তব্যরত পুলিশ কর্মীদের উৎসাহিত করতে গান গাইলেন মধ্যপ্রদেশ পুলিশের IG (ইন্দোর জোন) বিবেক শর্মা। হাম হোঙ্গে কামিয়াব গানটি গাওয়ার পাশাপাশি নিজের ডিপার্টমেন্টের করোনা যোদ্ধাদের উৎসাহিত করার জন্য একটি স্লোগানও দেন তিনি।

[আরও পড়ুন: লকডাউনের জেরে মিলছে না খাবার, ক্ষুধার্ত হনুমানদের ত্রাতা উত্তরপ্রদেশ পুলিশ ]

সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হাম হোঙ্গে কামিয়াব গানটির একটি লাইন গাওয়ার পরেই বিবেক শর্মা বলেন, ‘করোনা সে ডরো না। আমরা আবার জিতব। আমাদের মধ্যে অনেকেই এই যুদ্ধে হার মানবেন। কিন্তু, আমরা অন্যদের হারতে দেবে না। আমরা যদি এভাবে যুদ্ধ করি তাহলে নিশ্চিত এখানে শান্তি ফিরে আসবেই।’ এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে বিবেক শর্মা লিখেছেন, ‘বন্ধুরা এই গানটির মধ্যে বিরাট বড় একটি বার্তা লুকোনো রয়েছে। সেটি হল, যদি আমরা একসঙ্গে হাত মেলাই তাহলে এই যুদ্ধে জয়ী হবই। আর ভয়ও পাব না আমরা। লড়াই করার এই সুযোগটিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে মানুষের পাশে দাঁড়াতে হবে। দয়া করে এই সময়ে নিজেরা পজেটিভ থাকুন ও অন্যদের উৎসাহ দিন। আপনাদের লড়াই করার মানসিকতাকে আরও একবার কুর্নিশ জানাই।’

[আরও পড়ুন: অভিনব সচেতনতা বার্তা, সামাজিক দূরত্ব বজায় রাখতে গাছের ডালেই দিনযাপন গৃহস্থের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement