BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুই পরিবারে বচসার জের, শিশুর উপর লেলিয়ে দেওয়া হল হিংস্র কুকুর, ভাইরাল ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: January 18, 2022 8:14 pm|    Updated: January 18, 2022 8:33 pm

Dog Mauls Boy In Noida, Dog's Owners Arrested | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই পরিবারে ঝগড়ার মাঝে পড়ে কুকুরের কামড়ে রক্তাক্ত হল একটি শিশু। প্রতিপক্ষ পরিবারের পোষা কুকুর শিশুটির দিকে লেলিয়ে দেওয়া হয় বলে অভিযোগ উঠল। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গৌতম বুদ্ধ নগরের (Goutam Buddha Nagar) এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের। এদিকে মর্মান্তিক ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

পুলিশ জানিয়েছে, গৌতম বুদ্ধ নগর জেলার বাদলপুর গ্রামের দুই পরিবারের মধ্যে চলছিল তুমুল অশান্তি। ঝগড়া চলাকালীন চেঁচামেচিতে চেন দিয়ে বাঁধা পিট বুল (Pitbull) কুকুরটিও গর্জন শুরু করে। আচমকাই কুকুরের মালিক চেন খুলে দেন। এরপরই হিংস্র কুকুরটি বিদ্যুৎগতিতে ছুটে বাইরে বেরিয়ে আসে। সামনে পাওয়া শিশুর উপর ঝাঁপিয়ে পড়ে সে। ঘটনায় রক্তাক্ত হয় শিশুটি।

[আরও পড়ুন: ১১ বার টিকা নিয়েছিলেন বৃদ্ধ, সেই বিহারেই ৫ বার ভ্যাকসিন নিয়ে বিতর্কে খোদ চিকিৎসক]

এদিকে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, দুই পরিবারের বচসা চলাকালীন আচমকা একটি ঘিয়ে রঙের পিটবুল কুকুর ছুটে এসে শিশুটির উপর ঝাঁপিয়ে পড়ছে। কুকুরের চকিত আক্রমণে মাটিতে পড়ে যায় শিশুটি। কুকুরটি তাঁর পা কামড়ে ধরে। মহিলারা কুকুরটিকে সরানোর চেষ্টা করেন, কিন্তু পেরে ওঠেন না। এরপর কয়েক জন পুরুষ এসে ব্যাট দিয়ে কুকুরটিকে মারতে থাকেন। আহত হয়ে কুকুরটি শিশুটিকে ছেড়ে ফিরে যায় নিজের স্থানে।

এখানেই শেষ নয়, ভিডিওতে আরও দেখা গিয়েছে, কুকুরটি যখন শিশুটিকে আক্রমণ করছে তখনও কোনও হেলদোল নেই কুকুরের মালিকের। তিনি বারান্দায় দাঁড়িয়ে ওই দৃশ্য দেখছেন।

[আরও পড়ুন: চলন্ত ট্রেনের সামনে ধাক্কা মেরে ফেলে দেওয়া হল মহিলাকে! ভাইরাল হাড় হিম করা ভিডিও]

পুলিশ জানিয়েছে, শিশুটির পরিবার অভিযোগ জানাতেই ব্যবস্থা নেওয়া হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে রবীন্দর ও সৌরভকে। জগত নামের আরও একজন অভিযুক্ত পলাতক। অভিযুক্তদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে