BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

রাস্তার মাঝে বোনকে জড়িয়ে ধরল ভাই, কুকুরছানার কাণ্ড দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা

Published by: Soumya Mukherjee |    Posted: May 20, 2020 6:21 pm|    Updated: May 20, 2020 6:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পুরানো সেই দিনের কথা ভুলবি কি রে হায়। ও সেই চোখের দেখা, প্রাণের কথা, সে কি ভোলা যায়। আয় আর একটিবার আয় রে সখা, প্রাণের মাঝে আয়। মোরা সুখের দুখের কথা কব, প্রাণ জুড়াবে তায়। মোরা ভোরের বেলা ফুল তুলেছি, দুলেছি দোলায়। বাজিয়ে বাঁশি গান গেয়েছি বকুলের তলায়। হায় মাঝে হল ছাড়াছাড়ি, গেলেম কে কোথায়। আবার দেখা যদি হল সখা, প্রাণের মাঝে আয়।’ বহুদিন আগে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের লিখে যাওয়া এই গান আজও লোকের মুখে মুখে ফেরে। এবার দুটি কুকুরছানাকেও সেই গান থেকে অনুপ্রেরণা পেতে দেখা গেল। দীর্ঘদিন বাদে দেখা হতেই একে অপরকে কোলাকুলি করতে ব্যস্ত হয়ে পড়ল তারা। বুধবার টুইটারে ছবিটি পোস্ট হতেই ভাইরাল হয়েছে। দুই ভাইবোনের ভালবাসা দেখে উচ্ছ্বসিত কন্ঠে প্রশংসা করছেন নেটিজেনরা।

লিবি নামে একজন টুইটারাট্টি তাঁর বাবার সঙ্গে মেসেজ চালাচালির একটি স্কিনশট নিজের টুইটার অ্যাকাউন্ট পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে, লিবিকে তাঁর বাবা লিখেছেন যে তিনি বাড়ির পোষা কুকুরছানাকে নিয়ে রাস্তায় ঘুরতে বেরিয়েছিলেন। সেসময় তাঁর সঙ্গে কিছুটা দূরে থাকা এক দম্পতির দেখা হয়। এর আগেও অনেকবার রাস্তায় একসঙ্গে কুকুর নিয়ে ঘুরতে বেরোতেন তাঁরা। কিন্তু, দীর্ঘদিন দেখা হয়নি। এবার দেখা হতেই ওই দম্পতির সঙ্গে থাকা কুকুরছানাটিকে জড়িয়ে ধরে তাঁর কুকুরটি। একে অপরকে কোলাকুলি করতে থাকে। আসলে ওরা ভাইবোন। অনেকদিন বাদে দেখা হওয়ায় একে অপরকে আদর করছে।

[আরও পড়ুন: বিশ্বের শেষ তাসমানিয়ান বাঘের ভিডিও ফুটেজ প্রকাশ্যে আনল অস্ট্রেলিয়া ]

এই ছবিটি ভাইরাল হতেই দুই ভাইবোনের ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। কয়েক হাজার মানুষ এটিকে পছন্দ করার পাশাপাশি কুকুরছানা দুটির ভালবাসাকে কুর্নিশও জানিয়েছেন। কেউ কেউ বলছেন, এটাই হল নিঃস্বার্থ ভালবাসা প্রকৃষ্ট উদাহরণ। যা অনেকদিন বাদে দেখা হলেও কমে না।

[আরও পড়ুন: রাস্তায় শুয়ে সঙ্গীদের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত পশুরাজ, স্তব্ধ যান চলাচল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement