BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

কেক নিয়ে বাড়ির সামনে হাজির পুলিশ, জন্মদিনের সারপ্রাইজে চোখ ভিজল বৃদ্ধর

Published by: Sulaya Singha |    Posted: April 28, 2020 8:29 pm|    Updated: April 28, 2020 10:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট এই পৃথিবীতে প্রত্যেকটা দিন একাই কাটাতে হয় তাঁকে। সংসারে আপন বলতে আর কেউ নেই। অন্য সময় যাও বা বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা-সাক্ষাৎ হত, লকডাউনের জেরে সবই বন্ধ। এহেন একজনের জন্মদিন কি কারও মনে থাকে? কে-ই বা শুভেচ্ছা জানাবে? এমনটাই ভেবেছিলেন হরিয়ানার পঞ্চকুলার বৃদ্ধ করণ পুরী। কোনও শুভেচ্ছা প্রত্যাশাও করেননি। কিন্তু লকডাউনের মাঝে জন্মদিনে যে এমন একটা সারপ্রাইজ পাবেন, তা ছিল স্বপ্নাতীত। খোদ পুলিশ কর্মীরাই তাঁর জন্য কেক নিয়ে হাজির।

একলা জীবনে কেউ দুটো ভাল কথা বললেও মনটা ভাল যায়। আর এ তো জন্মদিন। যেখানে কোনও শুভেচ্ছাই প্রত্যাশিত ছিল না, সেখানে একেবারে আস্ত একটা কেক এসে হাজির। পঞ্চকুলা পুলিশের এমন উদ্যোগে আবেগাপ্লুত বৃদ্ধ। চোখের জল বাধ মানেনি। এই বয়সে যে এই মিষ্টি সারপ্রাইজ পেয়েছেন, বিশ্বাসই যেন করতে পারছিলেন না। তাও আবার লকডাউনের মধ্যে। হরিয়ানা ক্যাডারের আইপিএস পঙ্কজ নয়ন সোশ্যাল মিডিয়ায় সেই বিশেষ মুহূর্তের ভিডিওটি পোস্ট করেছেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

[আরও পড়ুন: অনলাইনেই হবে রবীন্দ্র স্মরণ, পঁচিশে বৈশাখে প্রতিযোগিতার আয়োজন করল ভাতারের ক্লাব]

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কয়েকজন পুলিশ কর্মী করণ পুরীকে বিল্ডিংয়ের নিচে আসতে বলেন। তাঁদের হাতে কেক, জন্মদিনের বিশেষ টুপি। এমন দৃশ্য দেখে চোখের কোণ ভিজে যায় করণ পুরীর। টুপিটি পরার সময় বলেন, “আমি করণ পুরী। একাই থাকি। প্রবীণ নাগরিক। আজকের দিনটা আপনারা ভাল করে দিলেন।” উত্তরে পুলিশ জানায়, তারাই বৃদ্ধের পরিবার। তিনি যেন নিজেকে একলা না ভাবেন। এরপর গেটের ওপার থেকেই কেক কাটেন। আর গান গেয়ে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানায় পুলিশ।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুণ প্রশংসা কুড়োচ্ছে। পঞ্চকুলা পুলিশের এই মানবিক রূপ মন ছুঁয়েছে নেটিজেনদের। এর আগে বিদেশে এমনই এক দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছিল। যেখানে গাড়ি করে এসে বৃদ্ধকে দূর থেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন পরিজন-প্রতিবেশীরা।

[আরও পড়ুন: প্রবল ঝড়বৃষ্টির মধ্যে ছাদের উপর ‘সামুরাই ড্যান্স’, ভাইরাল ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement