BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রবল ঝড়বৃষ্টির মধ্যে ছাদের উপর ‘সামুরাই ড্যান্স’, ভাইরাল ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: April 26, 2020 7:23 pm|    Updated: April 26, 2020 7:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মানুষকে বাঁচাতে দেশজুড়ে লকডাউন জারি করেছে কেন্দ্র। গত ২৫ মার্চ থেকে শুরু হওয়া সেই লকডাউন অতিক্রম করেছে একমাস। এর ফলে মানসিক অবসাদ কাটাতে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও দেখে ও পোস্ট করে আনন্দ পাওয়ার চেষ্টা করছেন অনেক মানুষ। এবার সেই রকমের একটি ভিডিও ইনস্ট্রাগ্রামে পোস্ট করে নেটিজেনদের মুগ্ধ করলেন মিজোরামের এক যুবক। প্রবল ঝড়বৃষ্টির মধ্যে তাঁর এই অভিনব নাচ থেকে অবাক হয়েছেন সকলে।

জেরেমি রাল্টে নামে ওই যুবকের পোস্ট করা ৪৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখে যাচ্ছে, চারিদিকে প্রবল ঝড়বৃষ্টি হচ্ছে। তার মধ্যেই একটি বাড়ির ছাদে ভিজতে ভিজতেই সামুরাই ড্যান্স করছেন ওই যুবক। ঝড়ের প্রবল বেগের কারণে পড়ে গেলেও নিমেষে ফের উঠে ছাদের এপ্রান্ত থেকে ওপ্রান্তে নেচে বেড়াচ্ছে। তাঁকে দেখে মনে হচ্ছে যেন প্রলয় নাচন শুরু করেছেন দেবাদিদেব মহাদেব। শনিবার ভিডিও পোস্ট করে ক্যাপশনে জেরেমি লিখেছেন, সামুরাই যোদ্ধাদের নিয়ে একটি সিনেমা দেখার পর তাঁদের অনুকরণের চেষ্টা করলাম। লকডাউন উঠতে আর বেশিদিন নেই। শক্তিশালী থাকুন এবং একটি নিরাপদ উইকএন্ড কাটান।

[আরও পড়ুন: দূরত্ব বজায় রেখে ধরা যাবে অপরাধী! অভিনব পদ্ধতিতে লকডাউন ভঙ্গকারীদের গ্রেপ্তার পুলিশের ]

কিছুদিন আগে প্রবল বৃষ্টির মধ্যে মুনওয়াকের ভিডিও এবং তার আগে মাইকেল জ্যাকসনের ‘আর্থ সং’-এর সঙ্গে নেচে স্যোশাল মিডিয়াতে ভিডিও পোস্ট করেছিলেন জেরেমি। যা দেখে মিজোরামের ওই যুবকের প্রশংসা পঞ্চমুখ হয়েছিলেন নেটিজেনরা। সামুরাই ড্যান্সের ভিডিওর ক্ষেত্রেও একই ঘটনা ঘটল।

[আরও পড়ুন: গেঞ্জি পরে অনলাইন শুনানিতে হাজির, আইনজীবীর কাণ্ড দেখে রেগে আগুন বিচারপতি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement