BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

হাসপাতালে নিরাপত্তারক্ষীর সঙ্গে কথা বলছেন ‘মৃত’ রোগী, ভিডিও দেখে ভয়ে কাঁটা নেটিজেনরা

Published by: Kishore Ghosh |    Posted: November 22, 2022 6:16 pm|    Updated: November 22, 2022 6:22 pm

Guard Seems to speaks to Ghost Patientin at Argentina | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদানীং রাতেও দিনের ফকফকা আলো। শহরে তো বটেই গা-গঞ্জেও ভূত (Ghost) টেকার জো নেই। ফলে তেনাদের স্থান হয়েছে গল্প-উপন্যাস-সিনেমায়। তবু, তেমন তেমন অবস্থায় ভূতের ভয়ে ঘাম ছুটে যায় মানুষের। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media) যা দেখে হাড় হিম হয়ে গিয়েছে নেটিজেনদের। আর্জেন্টিনার (Argentina) এক হাসপাতালের ভিডিওতে ভূতের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে এক নিরাপত্তাকর্মীকে। অন্তত এমনটাই দাবি করা হচ্ছে। ঠিক কী দেখা গিয়েছে ওই ভিডিওতে?

দেখা গিয়েছে হাসপাতালের এক কর্মী এমন এক জনের সঙ্গে কথা বলছেন যাকে দেখা যাচ্ছে না! আর্জেন্টিনার হাসপাতালের সেই ‘ভূত’ রোগীই এখন ভাইরাল। নেটিজেনদের একাংশের বক্তব্য, ওই অশরীরী আসলে ভূত! সোশ্যাল মিডিয়ার ক্যাপশানে দাবি করা হয়েছে, “ফিনোচিত্তো স্যানাটোরিয়ামের একটি প্রাইভেট কেয়ার সেন্টারের ভোর ৩টের সময়ের ফুটেজ এটি।” ওই সময় একাই নিরাপত্তাকর্মী হাসপাতালের রিসেপশনে বসেছিলেন। সেই সময় আচমকা হাসপাতালের স্বয়ংক্রিয় কাচের দরজাটি খুলে যায়। ভিডিওতে দেখা গিয়েছে, তখন নিরাপত্তাকর্মী চেয়ার থেকে উঠে সামনে এগিয়ে যান। এবং অদৃশ্য কোনও ব্যক্তির সঙ্গে কথা বলেন। প্রশ্ন হল কার সঙ্গে কথা বলছিলেন নিরাপত্তাকর্মী?

[আরও পড়ুন: দুর্ঘটনার দিন ৩ হাজারের বেশি টিকিট বিক্রি, মোরবি সেতুকাণ্ডে ফের প্রকাশ্যে গাফিলতির তত্ত্ব]

উত্তর শুনে গায়ে কাঁটা দিয়েছে নেটিজেনদের। আসলে এই বিষয়ে রাতের দায়িত্বে থাকা ওই নিরাপত্তাকর্মীকে প্রশ্ন করা হলে তিনি যে নাম বলেন, তাতে বেজায় অবাক হয়েছেন ডাক্তার-নার্স সকলে। হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য, নিরাপত্তারক্ষী যে রোগীর বিবরণ দিয়েছেন সেই মহিলা এক দিন আগে মারা গিয়েছেন। তাহলে কি ভূতের সঙ্গেই ভোররাতে আলাপ করলেন নিরাপত্তাকর্মী! নেটিজেনদের একাংশের ভয়ে শিউরে উঠেও তেমনটাই দাবি করছেন।

যদিও অনেকেই ভূতুড়ে দাবি মানতে রাজি হয়নি। তাদের বক্তব্য, ভিডিওটিকে ভাইরাল করার জন্যই ভূতের গল্প ফাঁদা হয়েছিল। আসলে নিরাপত্তাকর্মী মিথ্যে কথা বলছেন। তিনি আদৌ কাউকে দেখেননি। কিন্তু তারপরেই প্রশ্ন উঠছে, স্বয়ংক্রিয় কাজের দরজাটি খুলল কীভাবে? এর উত্তর কিন্তু এখনও অবধি মেলেনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে