BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছেন স্ত্রী, ‘ছুটি দিন’, কাতর আর্তি কর্মীর

Published by: Anwesha Adhikary |    Posted: August 4, 2022 4:33 pm|    Updated: August 4, 2022 4:33 pm

Kanpur man asks leave to bring back wife, letter goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া তো লেগেই থাকে। আর ঘটনাচক্রে বাড়ি ছেড়ে চলে গিয়েছেন স্ত্রী, এরকমটাও প্রায়শই দেখা যায়। তারপরে মানভঞ্জন করে স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনেন স্বামী। এমন সাধারণ ঘটনা অন্য মাত্রা পেল কানপুরের এক অদ্ভুত ঘটনায়। দেখা গেল, বাপের বাড়ি থেকে স্ত্রীকে ফিরিয়ে আনার জন্য উর্ধতন কর্তৃপক্ষের কাছে ছুটি চেয়েছেন এক ব্যক্তি। সেই চিঠির ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুরের শামসাদ আহমেদ নামে ওই ব্যক্তি জানিয়েছেন, কিছুদিন আগে স্ত্রীয়ের সঙ্গে ঝগড়া হয়েছিল তাঁর। তাই রাগ করে সন্তানদের নিয়ে বাপের বাড়ি চলে গিয়েছেন তাঁর স্ত্রী। একা থাকতে থাকতে মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি। তাই স্ত্রীর বাপের বাড়িতে গিয়ে তাঁর রাগ ভাঙিয়ে ফিরিয়ে আনতে হবে। সেই বাবদ তিনদিনের ছুটি চেয়েছেন তিনি। 

[আরও পড়ুন: চাকরি পেতে লাগবে সুঠাম স্তন আর মিষ্টি হাসি, সংস্থার বিজ্ঞাপন নিয়ে বিতর্ক]

ভাইরাল চিঠির ছবিতে দেখা যাচ্ছে, শামসাদ লিখেছেন, “আমি খুব কষ্টে আছি। তাই স্ত্রীর গ্রামের বাড়িতে গিয়ে ওকে ফির‍িয়ে আনতেই হবে। সেই কারণে আমি তিনদিনের ছুটি চাইছি, দয়া করে আমার আবেদন মঞ্জুর করুন।” জানা গিয়েছে, কানপুরের প্রেম নগর বিডিও অফিসে কর্মরত শামসাদ। ৪ আগস্ট থেকে ৬ আগস্ট পর্যন্ত ছুটির আবেদন (Leave Application) মঞ্জুরও করেছেন বিডিও।

ছুটির আবেদনপত্রে এহেন অদ্ভুত বিষয় লেখার বিষয়টি বেশ প্রচলিত হয়ে উঠছে। কিছুদিন আগেই অন্য সংস্থায় ইন্টারভিউ দেবেন বলে ছুটির আবেদন করেছিলেন এক যুবক। এক ডাক্তারের সার্টিফিকেটের ছবিও ভাইরাল হয়েছিল। সেখানে একটি কোম্পানিকে উদ্দেশ্য করে বলা হয়েছিল, এই ব্যক্তি অসুস্থ বলেই অফিসে যাননি। কারণ তাঁর মনে হয়েছিল, সহকর্মীদের মধ্যে রোগ জীবাণু ছড়িয়ে দেওয়া উচিত নয়। কাজেই কর্মীর মেডিক্যাল পরীক্ষা করানোর নির্দেশ দিয়ে সকলের সময় নষ্ট করার মানে হয় না। সাধারণত ছুটির আবেদন করার সময়ে এই ধরণের বিষয়গুলি এড়িয়ে যান অনেকেই। অনেক সময়ই আসল কারণ বলে ছুটি নেওয়া কঠিন হয়ে পড়ে। কিন্তু সততার সঙ্গে আবেদন করার ফলেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায় এহেন চিঠিগুলি।

[আরও পড়ুন: কুড়ি বছর আগে নিরুদ্দেশ মা, পাকিস্তানের ফেসবুক ভিডিওতে সন্ধান পেলেন মুম্বইয়ের কন্যা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে