BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

প্রায় নগ্ন হয়ে লন্ডনের রাস্তায় সাইকেল সফরে তরুণী, কারণ জানলে কুর্নিশ জানাবেন

Published by: Suparna Majumder |    Posted: December 4, 2020 5:38 pm|    Updated: December 4, 2020 9:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার লন্ডনের তাপমাত্রা তখন প্রায় ৬ ডিগ্রি সেলসিয়াস। সামান্য বৃষ্টিপাতে ঠান্ডার কাঁপন আরও বাড়বে বই কমবে না। হাড় কাঁপানো এই শীতেই একপ্রকার নগ্ন হয়ে লন্ডনের রাস্তায় সাইকেল চালিয়ে ঘুরে বেড়াচ্ছেন কেরি বার্নেস (Kerri Barnes)। দূর থেকে সম্পূর্ণ নগ্নই মনে হবে। কিন্তু কাছে গেলে বোঝা যাবে শুধুমাত্র যৌনাঙ্গ ঢেকেছেন তরুণী। তাতেও প্রয়োজনাতিরিক্ত আবরণ নেই। বাকি শরীর অনাবৃত। কেউ অবাক হয়ে তাকাচ্ছেন, কেউ বিদ্রূপের চোখে। সেই সবের পরোয়া না করেই হাসিমুখে ঘুরে বেড়াচ্ছেন ব্রিটিশ তরুণী। ক্যামেরার সামনে পোজও দিচ্ছেন।

কিন্তু কেন এমনটা করছেন ব্রিটিশ তরুণী? সাইকেল সফর শুরু করার আগে সেকথা জানিয়েছিলেন এক ভিডিওবার্তায়। করোনা (CoronaVirus) কালে মানসিক অবসাদ মারাত্মক আকার নিয়েছে। অনেকেই এর শিকার হচ্ছেন। কেরি তা বুঝতে পারেন, যখন তাঁর এক আত্মীয় আত্মহত্যা করার চেষ্টা করেন। ইচ্ছে থাকলেও তাঁকে সাহায্য করতে পারেননি কেরি। কিন্তু নিজে বুঝতে পেরেছিলেন মানসিক অবসাদের প্রভাব কতটা মারাত্মক হতে পারে। তাই অবসাদের শিকার হওয়া মানুষদের পাশে দাঁড়াতে দুই সপ্তাহের এই সফর শুরু করেছেন ২৯ নভেম্বর।

[আরও পড়ুন: একই খাবার নিয়ে বাড়ির সামনে হাজির ৪২ জন ডেলিভারি বয়! কারণ জানলে চমকে উঠবেন]

‘কেরি সাইকেলস ন্যুড’ হ্যাশট্যাগ (#KerriCyclesNude) দিয়ে সফরের নানা ছবি শেয়ার করেছেন অনেকে। এর মাধ্যমে ৭০০০ ব্রিটিশ পাউন্ড অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৭ লক্ষ টাকা জোগাড় করার লক্ষ্য ছিল কেরির। ইতিমধ্যেই তিনি সেই লক্ষ্য পূরণ করে ফেলেছেন। এখনও পর্যন্ত ৯০০০ ব্রিটিশ পাউন্ড অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৯ লক্ষ টাকা জোগাড় করে ফেলেছেন কেরি। পুরোটাই তিনি দিয়ে দেবেন ‘মাইন্ড’ (Mind Charity ) নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থাকে। যার কর্মীরা মানসিক অবসাদে ভোগা রোগীদের নানাভাবে সাহায্য করেন। কেরির এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন সারা বিশ্বের মানুষ।

[আরও পড়ুন: চিকিৎসা বিজ্ঞানের জয়জয়কার! ২৭ বছরের পুরনো ভ্রূণ থেকে জন্মাল ফুটফুটে কন্যাসন্তান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement