BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! ২০টি লটারির টিকিট কেটে সব ক’টিতেই পুরস্কার! রাতারাতি ধনকুবের যুবক

Published by: Biswadip Dey |    Posted: October 31, 2021 3:50 pm|    Updated: October 31, 2021 3:50 pm

Man buys 20 identical lottery tickets, wins 20 times। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমিতাভ বচ্চনের ব্লকবাস্টার ছবির নাম ছিল ‘মুকাদ্দার কা সিকান্দার’। সম্প্রতি এক ব্যক্তির কাণ্ডের কথা জানলে তাঁকে বুঝি সেই শিরোপাই দিতে ইচ্ছে করবে। কী করেছেন তিনি? লটারির (Lottery) টিকিট জিতেছেন। কিন্তু সে তো অনেকেই জেতেন। তবে এই ভদ্রলোকের কীর্তিটা এতই অদ্ভুত যে তা যে কোনও লটারি জেতার ঘটনাকে হার মানিয়ে দেবে। তিনি একই দিনে একই লটারির কুড়িটি টিকিট কেটে সব ক’টিতেই জয়ী হয়েছেন! যা দেখেশুনে তাজ্জব লেগে গিয়েছে সকলের।

আমেরিকার ভার্জিনিয়ার বাসিন্দা উইলিয়াম নিওয়েল সম্প্রতি ‘ভার্জিনিয়া লটারি’র ২০টি টিকিট কেনেন। এরপর ফলপ্রকাশের সময় দেখা যায়, সব ক’টি টিকিটেই পুরস্কার জিতেছেন তিনি। সব মিলিয়ে পেয়েছেন ১ লক্ষ মার্কিন ডলার। ভারতীয় মূল্যে তা দাঁড়ায় ৭৪ লক্ষ টাকায়।

[আরও পড়ুন: মোজা অপরিষ্কার, বসের কাছে ছুটির আরজি যুবকের!]

কীভাবে কী হল এখনও যেন ভেবে উঠতে পারছেন না ওই যুবক। তবে এর আগে বারবার লটারির টিকিট কাটলেও এবারের ব্যাপারটা একটা জায়গায় আলাদা ছিল। কী সেটা? আসলে বাড়ির কাছের একটি দোকান থেকেই এতকাল লটারির টিকিট কেটে এসেছেন তিনি। কেবল এবারই নিয়মে বদল করেছিলেন। গত ২৩ অক্টোবর জীবনে প্রথমবার বাড়ি বসে অনলাইনেই লটারির টিকিট কেটেছিলেন উইলিয়াম। আর তাতেই কেল্লা ফতে। কুড়িতে কুড়ি করে অবিশ্বাস্য কাণ্ড ঘটিয়ে ফেলেন তিনি।

তবে এমন বিচিত্র ঘটনা বিরল হলেও একেবারে অসম্ভব নয়। বছরখানেক এমন ঘটনাই ঘটেছিল আরও এক ব্যক্তির সঙ্গে। আশ্চর্যজনক ভাবে তিনি ভার্জিনিয়ারই বাসিন্দা। তিনি অবশ্য ২০টি নয়, একেবারে ২৫টি টিকিট কেটেছিলেন। আর সেই সব ক’টি টিকিটেই বাজিমাত করে তাক লাগিয়ে দিয়েছিলেন। সেই সোনার ভাগ্য়ই যেন আরও একবার ফিরে এল মার্কিন এই প্রদেশে। ‘ছপ্পড় ফুঁড়ে’ ভাগ্যের পরিবর্তন ঘটিয়ে উইলিয়াম সত্য়িই হয়ে উঠলেন ‘মুকাদ্দার কা সিকান্দার’।

[আরও পড়ুন: বাবার কফিনের সামনেই কেতাদুরস্ত পোশাকে ফটোশুট মেয়ের! নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে