BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দশ বছর পরিশ্রমের পর SUV-র মালিক যুবক! কাহিনি শুনে টুইটে শুভেচ্ছা আনন্দ মহিন্দ্রার

Published by: Anwesha Adhikary |    Posted: August 2, 2022 5:07 pm|    Updated: August 2, 2022 5:07 pm

Man buys SUV after ten years of hard work, Anand Mahindra replies on twitter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের একটা গাড়ি থাকবে, এমন স্বপ্ন দেখেন অনেকেই। কিন্তু স্বপ্ন পূরণের জন্য চাই অনেক টাকা। তাই প্রাণপাত করে পরিশ্রম করেন সাধারণ মানুষ। এমনই এক ব্যক্তির কাহিনী ভাইরাল হল নেটদুনিয়ায়। দশ বছর ধরে কাজ করে মহীন্দ্রা এসইউভি কিনেছেন একজন। সেই ঘটনার কথা জেনে প্রতিক্রিয়া দিয়েছেন মহীন্দ্রা গোষ্ঠীর প্রধান আনন্দ মহীন্দ্রাও। তাঁদের এই কথোপকথন দেখে অনুপ্রাণিত নেটিজেনরাও।

গত ৩১ জুলাই একটি এসইউভি (Mahindra SUV) গাড়ি কেনেন অশোক কুমার নামে এক ব্যক্তি। এহেন আনন্দের খবর টুইট করে সকলকে জানান তিনি। তবে এখানেই শেষ নয়। গাড়ি প্রস্তুতকারী সংস্থা মহীন্দ্রার প্রধানকে মেনশন করে তিনি লেখেন, “দশ বছর ধরে হাড়ভাঙা খাটুনির পরে আজ এই গাড়ি কিনতে পারলাম। আনন্দ মহীন্দ্রা আপনার আশীর্বাদ চাই।” দুধসাদা নতুন গাড়ির সঙ্গে ছবিও তোলেন অশোক।

[আরও পড়ুন: ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে সবচেয়ে বেশি গ্রেপ্তারি উত্তরপ্রদেশে, জানাল কেন্দ্র]

তবে প্রতিদিনই তো এমন বহু টুইট করা হয় আনন্দ মহীন্দ্রাকে (Anand Mahindra) উদ্দেশ্য করে। সকলকে তো আর উত্তর দেন না বিখ্যাত শিল্পপতি। কিন্তু অশোকের ক্ষেত্রে তার ব্যতিক্রম হল। দিন দুয়েক পরে অশোকের টুইটের উত্তর আসে। আনন্দ মহীন্দ্রা টুইট করে লিখেছেন, “আমাদের সংস্থার গাড়ি বেছে নেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। দশ বছর ধরে কাজ করার পরে গাড়ি কিনেছেন, সেই কারণে প্রচুর অভিনন্দন রইল আপনার জন্য।”

টুইটারে এহেন কথোপকথন দেখে মুগ্ধ নেটিজেনরা। আনন্দ মহীন্দ্রাকে উল্লেখ করে একজন লিখেছেন, “আপনার কথা শুনে অনুপ্রাণিত হলাম। এমন বার্তা পেলে সত্যিই নিজেকে খুব স্পেশ্যাল মনে হয়। সেই সঙ্গে অশোককেও অভিনন্দন জানাই।” আরেক জন লিখেছেন, “এই কথোপকথন শুনে চোখে জল এসে গেল।” প্রসঙ্গত, মাঝে মাঝেই নেটিজেনদের প্রশ্নের জবাব দিয়ে থাকেন আনন্দ মহীন্দ্রা।

[আরও পড়ুন: সংসদে মূল্যবৃদ্ধির প্রতিবাদে ভাষণ কাকলির, পাশে বসে দু’লাখি ব্যাগ লুকোলেন মহুয়া!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে