BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Guinness World Record: ১৮ সেকেন্ডে ২ লিটার সোডা খেয়ে বিশ্বরেকর্ড! দেখুন ভিডিও

Published by: Biswadip Dey |    Posted: August 12, 2021 5:08 pm|    Updated: August 12, 2021 5:08 pm

Man sets Guinness World Record by drinking 2 litres of soda in 18.45 seconds। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বরেকর্ড (World Record) গড়তে কার না সাধ জাগে? যা কেউ পারে না, সেটাই করে দেখিয়ে তাক লাগাতে পারলে সটান খ্যাতির স্পটলাইট আপনার মাথার উপরে জেগে উঠবে। স্বপ্ন দেখতেন এরিক বুকারও। খেতে বড় ভালবাসেন ভদ্রলোক। আর সেই ভালবাসা শেষমেশ তাঁকে এনে দিল অনন্য প্রাপ্তি। কাজটাই যে অবিশ্বাস্য! প্রায় সাড়ে ১৮ সেকেন্ডে এরিক পান করে ফেললেন ২ লিটার সোডা (Soda)! এরপর আর রেকর্ড না হয়ে পারে? ‘গিনিস ওয়ার্ল্ড রেকর্ডস’-এ (Guinness World Record) এখন জ্বলজ্বল করছে এরিকের নাম।

পেশায় তিনি ইউটিউবার ও র‌্যাপার। এবং ‘কম্পিটিটিভ ইটার’। অল্প সময়ে গুচ্ছের খাবারদাবার গলাঃধকরণ করার প্রতিযোগিতায় নিয়মিত যোগ দেন তিনি। সুতরাং বোঝাই যাচ্ছে, অল্প সময়ে অনেক কিছু খাওয়া কিংবা পান করা তাঁর কাছে একটা অভ্যেসের ব্য়াপার। এরিকের একটি ইউটিউব চ্যানেলও আছে। যার নাম ‘বাডল্যান্ডসচাগস’। সেখানে নানা রকম পানীয় গ্রহণ করাই এরিকের কাজ। বলাই বাহুল্য, খুব অল্প সময়ে। নানা রকম সোডা জাতীয় পানীয় কেমন করে তিনি অল্প সময়ে পান করতে পারেন, সেই সব নমুনা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাঁর চ্যানেলে।

[আরও পড়ুন: Corona বলে কিছু নেই! প্রমাণ করতে মার্কেটের জিনিসপত্র চাটছেন মহিলা! দেখুন Viral Video]

কিন্তু এবার আর তাক লাগিয়েই ক্ষান্ত হননি। একেবারে বিশ্বরেকর্ড গড়েই ছেড়েছেন। নিউ ইয়র্কের সেলডেনে ২ লিটার পানীয় খেয়ে ফেলেছেন ১৮.৪৫ সেকেন্ড। এবং তারপরই এক পেল্লায় ঢেঁকুর তুলে একগাল হেসে জানিয়েছেন, ”হ্যাঁ, এটাই আমি বলতে চাইছিলাম। এটা খেতে বেশ সুস্বাদু।” সেই সঙ্গে এমন ঢেঁকুর তোলার জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি। এরিকের কাণ্ড সামনে থেকেই দেখছিলেন তাঁর স্ত্রী ও পুত্র। বাবার কীর্তি ক্যামেরাবন্দি করে তাঁর ছেলেই।

তবে রেকর্ড গড়ে তৃপ্ত হলেও স্বপ্ন এখনও শেষ হয়নি এরিকের। এবার তাঁর লক্ষ্য, তরল নয়, কঠিন খাবার অল্প সময়ের মধ্যে খেয়ে বিশ্বরেকর্ড গড়ার। আপাতত সেদিকেই তাকিয়ে তিনি। একটা স্বপ্ন যে আরেকটা স্বপ্নের জন্ম দিয়ে যায়।

[আরও পড়ুন: Neeraj নাম হলেই বিনামূল্যে ৫০০ টাকার পেট্রল, সোনাজয়ীকে অভিনব সম্মান পাম্প মালিকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে