BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! কুকুরের জন্য ২.৫ লক্ষ টাকা খরচ করে বিমানের টিকিট কাটলেন এক ব্যক্তি

Published by: Abhisek Rakshit |    Posted: September 19, 2021 5:22 pm|    Updated: September 19, 2021 6:58 pm

Man Spends Over Rs 2.5 Lakh to Book Entire Air India Business Class Cabin for his Pet Dog | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে, ‘কুকুর মানুষের সবচেয়ে বিশ্বস্ত বন্ধু’। অনেকেই তা বিশ্বাস করেন। এবার নিজের কুকুরকে অভিনব ‘উপহার’ দিয়ে শিরোনামে উঠে এলেন এক ব্যক্তি। যিনি নিজের পোষ্য মালটিস স্নোয়ি ফারবল প্রজাতির কুকুরটির জন্য একটি বিমানের পুরো বিজনেস ক্লাসের টিকিট কাটলেন। আর এজন্য তাঁর কত খরচ হল জানেন? প্রায় আড়াই লক্ষ টাকা। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও সম্প্রতি এই ঘটনা প্রকাশ্যে এসেছে।

সমস্ত বিমানসংস্থাগুলির মধ্যে কেবলমাত্র এয়ার ইন্ডিয়াই (Air India) যাত্রীদের সঙ্গে পোষ্যদের কেবিনে রাখার অনুমতি দেয়। তবে একসঙ্গে কেবল দুটি পোষ্যই সঙ্গে রাখা যায়। সেই মতো এই ব্যক্তিও নিজের পোষ্যকে সঙ্গে নিয়ে বিমানে ওঠার জন্য টিকিট কেটেছিলেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, গত সপ্তাহে বুধবার সকাল ৯টায় মুম্বই (Mumbai) থেকে চেন্নাইগামী (Chennai) এয়ার ইন্ডিয়ার AI-671 বিমানটির বিজনেস ক্লাসের সমস্ত টিকিটই কেটে ফেলেন তিনি।

[আরও পড়ুন: Viral Video: জিভ দিয়ে চেটে, পা দিয়ে মাড়িয়ে বিস্কুট প্যাকেটে ভরছে শ্রমিকরা! হতবাক নেটদুনিয়া]

প্রসঙ্গত, এয়ার ইন্ডিয়ার ডোমেস্টিক উড়ানের ক্ষেত্রে একটি বিজনেস ক্লাসের টিকিটের মূল্য ২০ হাজার টাকা। আর ওই বিমানটিতে বিজনেস ক্লাসে টিকিটের সংখ্যা ছিল ১২টি। অর্থাৎ নিজের এবং পোষ্য কুকুরের জন্য ২ লক্ষ ৪০ হাজার টাকা খরচ করে বিমানের টিকিট কাটেন ওই ব্যক্তি। আর এই খবর সামনে আসতেই রীতিমতো হইচই পড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই ওই ব্যক্তির কাণ্ডে অবাকও হয়ে গিয়েছে।

তবে এই প্রথম নয়, এর আগেও এই ধরনের ঘটনা সামনে এসেছিল। তবে ভারতে নয়, সেগুলি মূলত ঘটেছিল বিদেশে। এদেশে কেবলমাত্র পোষ্যর জন্য বিমানের গোটা বিজনেস ক্লাসের টিকিট কাটার ঘটনা একেবারেই নতুন।

[আরও পড়ুন: Viral Video: সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার নেশা, ভিড় রাস্তায় উদ্দাম নেচে ভাইরাল তরুণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement