BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Viral Video: সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার নেশা, ভিড় রাস্তায় উদ্দাম নেচে ভাইরাল তরুণী

Published by: Sayani Sen |    Posted: September 16, 2021 3:38 pm|    Updated: September 16, 2021 3:52 pm

Woman dance at a busy intersection in Indore, video viral in social media । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার (Social Media) যুগ। লাইক, কমেন্টসের জন্য কতই না কৌশল অবলম্বন করেন বহু নেটব্যবহারকারী। জনপ্রিয় হওয়ার আশায় তেমনই কাজ করে কার্যত আইনি বিপাকে এক তরুণী।

ঠিক কী হয়েছিল? মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোরের বাসিন্দা শ্রেয়া কালরা ইনস্টাগ্রামে (Instagram) প্রতিদিন ভিডিও কিংবা ছবি শেয়ার করেন। লক্ষ্য একটাই লাইকের ঝড় ওঠা। হয়ও তাই। এবার ভেবেছিলেন একটি মাত্র ভিডিও আপলোড করে আরও জনপ্রিয় হয়ে উঠবেন। সেই অনুযায়ী রাসোমা স্কোয়্যারে যানবাহনের ভিড়ে ঠাসা রাস্তায় যান তিনি। হাল ফ্যাশনের কালো রংয়ের পোশাক গায়ে জেব্রা ক্রসিংয়ে দাঁড়িয়ে নাচতে শুরু করেন তিনি।

[আরও পড়ুন: এই ১০ টাকার নোট আপনার কাছে থাকলেই রাতারাতি পেয়ে যেতে পারেন ৫ লাখ টাকা]

ভিডিও করার সময় যানবাহনের ভিড়ে ঠাসা রাস্তায় দুর্ঘটনার ঝুঁকি তো ছিলই। তবে ভিডিও শেয়ার করার আগে সে বিষয়টি নিয়ে একটিবারের জন্যও চিন্তাভাবনাই করেননি তরুণী। তাই তো অবলীলায় ইনস্টাগ্রামে সেই ভিডিওটি শেয়ারও করে দেন তিনি।

তরুণীর শেয়ার করা ভিডিও নজর এড়ায়নি নেটিজেনদের। সকলের তরুণীর ঝুঁকিপূর্ণ আচরণের তীব্র প্রতিবাদ জানান। মাস্ক না পরেই নাচের বিষয়টিতেও ক্ষুব্ধ নেটিজেনরা। জনপ্রিয় হওয়ার নেশায় বর্তমান পরিস্থিতি সম্পর্কে সামান্য সচেতনতার কথাও ভুলে গিয়েছেন তরুণী, বলেই দাবি নেটিজেনদের। এই ভিডিওটি নজর এড়ায়নি মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রের। ভিড়ে ঠাসা রাস্তায় তরুণীর এহেন আচরণের তীব্র বিরোধিতা করেন তিনি। তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন বলেই জানান নরোত্তম মিশ্র। আর তারপরই আইনি নোটিস হাতে পেলেন তরুণী।

[আরও পড়ুন: তালতলায় বন্ধ বাড়ি থেকে উদ্ধার ইন্টেরিয়র ডিজাইনারের দেহ, মৃত্যুর কারণে ধোঁয়াশা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement