BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! কফির সঙ্গে মেশানো টুথপেস্ট! বিচিত্র পানীয় খেয়ে কী হল ব্যক্তির?

Published by: Biswadip Dey |    Posted: October 26, 2021 7:09 pm|    Updated: October 26, 2021 7:09 pm

Man tastes toothpaste coffee after making it at home। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কফি (Coffee) খেতে ভালবাসেন? একটানা কাজের চাপ হোক কিংবা ছুটির অবসর, এক মগ কফি সঙ্গে থাকলে যাঁদের আর কিছু চাই না, তাঁরা কি কখনও ভেবে দেখেছেন টুথপেস্ট (Toothpaste) দিয়ে কফি খাওয়ার কথা? এমন আজব কম্বিনেশনের কথা ভেবে যতই গা গুলিয়ে উঠুক, এমনই এক পানীয় বানিয়ে ফেলেছেন এক ব্যক্তি। ‘হোয়াথোট্রি’ নামের ওই ইউজার ‘ফুডি’ হিসেবে যারপরনাই জনপ্রিয়। কিন্তু তিনি এমন সব পদ রান্না করেন, যা দেখলে আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড় হয়। এবার তেমনই এক বিদঘুটে পানীয় তৈরি করার ভিডিও পোস্ট করলেন তিনি। নেটিজেনরা শিউরে উঠেছেন টুথপেস্ট কফি দেখে।

ঠিক কোন কাণ্ড তাঁকে করতে দেখা গিয়েছে? শুরুতে তিনি একটি জারে টুথপেস্ট ঢালেন। পরে প্রায় ক্রিমের মতো চেহারা ধারণ করা সেই টুথপেস্টটি দুধের সঙ্গে মিশিয়ে অন্য একটি জারে ঢালেন তিনি। মেশান কফি। শেষ পর্যন্ত কফি প্রস্তুত হয়ে গেলে তার মধ্যে তিনি মেশাতে থাকেন পিপারমেন্ট ট্যাবলেট।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Whathowtry (@whathowtry)

[আরও পড়ুন: OMG! পর্ন সাইট PornHub ব্যবহার করে ছাত্রদের অঙ্ক শেখাচ্ছেন শিক্ষক!]

যতই গা গুলিয়ে উঠুক আপনার, ভিডিওটি দেখলেই দেখতে পাবেন এমন কফি বানিয়ে কতটা খুশি ওই ব্যক্তি। ভিডিওর একেবারে শেষে তাঁকে দেখা যায় নিঃশব্দেই উচ্ছ্বাস প্রকাশ করতে। কিন্তু তিনি যতই উচ্ছ্বসিত হোন না কেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখে আঁতকে উঠেছেন অধিকাংশ নেটিজেনই।

কেউ কেউ কমেন্ট করেন, ”আরে আপনি কি মরবেন নাকি?” আরেকজন লেখেন, ”আমি এটা বাড়িতে ট্রাই করেছিলাম। খেয়েই আমার পেটব্যথা করতে শুরু হয়।” পাশাপাশি কেউ কেউ অবশ্য মিন্টের স্বাদের কফির কল্পনা করে উচ্ছ্বসিত হয়েছেন। তবে তাঁরা নিশ্চিতভাবেই সংখ্যায় কম। বাকিরা সকলেই টুথপেস্টের সঙ্গে কফির কম্বিনেশন দেখে শিউরে উঠেছেন।

[আরও দেখুন: নিজের সংস্থার প্রত্যেক কর্মীকে সাড়ে সাত লক্ষ টাকা করে বোনাস দিয়ে নজির মহিলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে