BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের সংস্থার প্রত্যেক কর্মীকে সাড়ে সাত লক্ষ টাকা করে বোনাস দিয়ে নজির মহিলার

Published by: Suparna Majumder |    Posted: October 25, 2021 10:15 pm|    Updated: October 25, 2021 10:21 pm

US Woman Gave Her Staff Rs 7.5 Lakh Each & 2 First Class Tickets As Gifts | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ম করে যাও ফলের আশা কোরো না। একথা অনেকেই বলে থাকেন। কিন্তু মেঘ না চাইতেই বৃষ্টির মতো যদি কর্মফল মেলে তাহলে? তাহলে তো আর খুশির ঠিকানা থাকে না। এমনই অবস্থা হয়েছে আমেরিকার স্প্যাংকস সংস্থার কর্মীদের। প্রত্যেকে সাড়ে সাত লক্ষ টাকা করে বোনাস পেয়েছেন। আবার বিমানে করে বিশ্বের যে কোনও প্রান্তে যাওয়ার ফার্স্ট ক্লাস টিকিটও পেয়েছেন।

Sara Blakely Surprises Employees

গল্প নয় এক্কেবারে সত্যিই এই খবর। নিজের প্রত্যেক কর্মীকে এই উপহার দিয়েছেন স্প্যাংকস কোম্পানির মালকিন সারা ব্লেকলি (Sara Blakely)। কোম্পানির একটি গেট টুগেদারে আচমকা এই ঘোষণা করেন সারা। নিজের ছোট্ট মেয়েকে নিয়ে অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন তিনি। 

Sara Blakely

[আরও পড়ুন: বাসের ছাদে খেলা দেখাল ‘স্পাইডারম্যান’! দেখুন ভাইরাল ভিডিও]

নিজের বক্তব্যের মাঝে আচমকা হাতের সামনে রাখা গ্লোবটি ঘোরাতে থাকেন সারা। তারপরই বলেন, “কেন আমি এই গ্লোবটি ঘোরাচ্ছি বলুন তো।  কারণ বড় ঘোষণা করতে চলেছি।” বড় ঘোষণা মানে কোম্পানির কোনও নতুন পদক্ষেপ হতে পারে, এমনটাই হয়তো মনে করেছিলেন স্প্যাংকসের কর্মীরা। কিন্তু অন্য বিস্ফোরণ ঘটনা সারা। তিনি জানান, প্রত্যেক কর্মীকে বোনাস হিসেবে ১০ হাজার ডলার দেবেন তিনি, ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় সাড়ে সাত লক্ষ টাকা। তার পাশাপাশি প্রত্যেককে বিমান করে বিশ্বের যেকোনও প্রান্তে যাওয়ার ও ফেরত আসার ফার্স্টক্লাস টিকিট দেওয়া হবে।

সারার এই ঘোষণার পরই আনন্দে আত্মহারা হয়ে যান স্প্যাংকসের কর্মীরা। শ্যাম্পেনের গ্লাস হাতে নিয়ে উল্লাসে মাতেন সকলে। জানা গিয়েছে, এক সময় বাড়ি বাড়ি ফ্যাক্সের মেশিন বিক্রি করতে সারা। সেই থেকে জমানো টাকা দিয়ে স্প্যাংকস নামের অন্তর্বাসের কোম্পানিটি খোলেন। সম্প্রতি মোটা দরে কোম্পানির শেয়ার বিক্রি করে দেন তিনি। কিন্তু লাভের অর্থ শুধু নিজে না ভোগ করে নিজের প্রত্যেক কর্মীর সঙ্গে শেয়ার করেন।        

Spanx owner Sara

[আরও পড়ুন: OMG! পর্ন সাইট PornHub ব্যবহার করে ছাত্রদের অঙ্ক শেখাচ্ছেন শিক্ষক!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে