১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাসের ছাদে খেলা দেখাল ‘স্পাইডারম্যান’! দেখুন ভাইরাল ভিডিও

Published by: Sucheta Sengupta |    Posted: October 24, 2021 5:39 pm|    Updated: October 24, 2021 7:12 pm

'Spiderman' performs on the roof of a public bus at Durgapur, video goes viral | Sangbad Pratidin

ছবি: উদয়ন গুহরায়

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: সপ্তাহান্তের বিকেল। পুজো মিটেছে, আসছে আলোর উৎসব। টুকটাক কেনাকাটা করতে মার্কেট এলাকায় ভিড় জমিয়েছেন অনেকেই। দুর্গাপুরের (Durgapur) জনবহুল এলাকা সিটি সেন্টার। শনিবার বিকেলে এমনই চিত্র দেখা গেল সেখানে। তবে এই পরিচিত দৃশ্যের বাইরে যা সবাইকে একেবারে বিস্মিত করে দিল, তা হল ‘স্পাইডারম্যানে’র (Spiderman) কেরামতি! অবাক হচ্ছেন তো? কিন্তু বাস্তবে ঘটল তেমনই। একেবারে অবিকল স্পাইডারম্যানের কায়দায় খেলা দেখালেন ওই ব্যক্তি। তাঁকে দেখতে ভিড় জমালেন শহরবাসী।

ছবি: উদয়ন গুহরায়

রুপোলি পর্দায় তো অনেকেই দেখেছেন ‘স্পাইডারম্যান’কে। কিন্তু শনিবার বিকেলে দুর্গাপুরের সিটি সেন্টারের সামনে বাসস্ট্যান্ডে জীবন্ত ‘স্পাইডারম্যান’কে দেখে প্রথমে একটু অবাক হয়েছিলেন পথচলতি মানুষজন। আর তারপর তাঁর কেরামতি দেখে বিস্ময়ের আর সীমা রইল না কারও। কখনও পাঁচিলে, কখনও বাসের ছাদে নানা অঙ্গভঙ্গি করে খেলা দেখিয়ে চলেছেন তিনি। সে কী ফিটনেস! কী নমনীয়তা! যেমন চাইছেন, তেমনভাবেই শরীরকে বাঁকিয়ে কসরৎ দেখাচ্ছেন। স্বাভাবিক এই খেলা দেখতে ভিড় বাড়তেই থাকে। ছোট থেকে বড় – সবাই জীবন্ত স্পাইডারম্যানের খেলায় মজে যান।

[আরও পড়ুন: ‘সুযোগসন্ধানী নতুনদের নিয়ে মাতামাতি ভুল ছিল’, বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অনুপম হাজরা]

শনিবার বিকেলে ঘণ্টা দুয়েক এভাবেই চলল ‘স্পাইডারম্যানে’র খেলা। এই সময়ে তাঁকে দর্শকরা অনেকবার অনুরোধ করেন, মুখোশটা একবার খুলে মুখ দেখাতে। কিন্তু তাতে আমল দেননি মাকড়সা মানুষ। ঠিক যেমন আচমকা তাঁর আবির্ভাব ঘটেছিল, খেলা দেখানোর শেষে তেমন চোখের নিমেষেই উধাও হয়ে যান স্পাইডারম্যান। কেউ কোনও হদিশই পাননি তাঁর। তাতে মানুষজনের কৌতূহল আরও বাড়ে। কে ইনি? কোথা থেকে এসেছিলেন? কেনই বা প্রকাশ্যে নিজেকে আনলেন না? এমনই হাজারও প্রশ্ন ঘুরপাক খেতে থাকে। তবে সেসব ছাপিয়ে এখন সকলের মনে স্থায়ী ছাপ রেখে গিয়েছে ভরা শহরের মাঝে স্পাইডারম্যানের কেরামতি।

[আরও পড়ুন: সাতসকালে বোমা বিস্ফোরণ মালদহে, তীব্রতায় ভাঙল বাড়ির ছাদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে