১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা দূর করতে মাস্ক ছাড়াই বিমানবন্দরে পুজো মন্ত্রীর! ভাইরাল ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: April 11, 2021 8:26 pm|    Updated: April 11, 2021 8:26 pm

'Maskless' MP minister Usha Thakur performs 'puja' to get rid of coronavirus | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে হু হু করে বাড়ছে করোনা (Corona Pandemic) আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যে দৈনন্দিন আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে এক লক্ষের গণ্ডি। এই পরিস্থিতিতে সংক্রমণ রুখতে বিভিন্ন রাজ্যে একাধিক বিধিনিষেধও জারি করেছে। কিন্তু এর মাঝেই মধ্যপ্রদেশের (Madhya Pradesh) পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী করোনাবিধি ভেঙে জড়ালেন বিতর্কে। ভ্যাকসিন নয়, করোনা দূর করতে বিমানবন্দরেই পুজো করলেন। তাও আবার মাস্ক ছাড়াই। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর সেই পুজো দেওয়ার ভিডিও।

ওই ভিডিওয় দেখা যাচ্ছে, মধ্যপ্রদেশের পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী ঊষা ঠাকুর ইনদৌরের বিমানবন্দরে পুজো করেন। সেখানে স্থাপিত দেবী অহল্যাবাই হোলকারের মূর্তির সামনে পুজোয় বসেন তিনি। সেখানে তাঁর সঙ্গে যোগ দেন বিমানবন্দরের ডিরেক্টর আর্যমা সন্ন্যাস ও অন্যান্য আধিকারিকরাও। বিমানবন্দরে পুজোর সময় মাস্ক ছাড়াই দেখা যায় ঊষাকে। এই নিয়েই শুরু হয়েছে সমালোচনা। সবাই প্রশ্ন করছেন, তিনি করোনা দূরীকরণের জন্য পুজো করছেন, এ দিকে তাঁর নিজের মুখেই মাস্ক নেই কেন?

[আরও পড়ুন: OMG! Google Maps দেখে অন্য মেয়ের বাড়িতে পৌঁছে গেল বরযাত্রী! তারপর…]

এই প্রথম নয়, এর আগেও অবশ্য মাস্ক ছাড়া বিধানসভায় দেখা গিয়েছিল ঊষাকে। তখন সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেছিলেন, তিনি প্রতিদিন যজ্ঞ করেন ও হনুমান চালিশা পড়েন। তাই তাঁর মাস্কের প্রয়োজন নেই। গত বছর সংক্রমণ বৃদ্ধির সময় কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালে ‘গো করোনা গো’ বলে প্রার্থনা করেছিলেন। সেই প্রার্থনার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপর আরও অনেকেই করোনা দূর করতে আজব আজব নিদান দিয়েছিলেন। আর এবার ভাইরাল হল মধ্যপ্রদেশের মন্ত্রীর বিমানবন্দরে পুজো দেওয়ার এই ভিডিওটি।

 

[আরও পড়ুন: আট মাসের গর্ভবতী হয়ে তাইকোন্ডোয় সোনা, মহিলা অ্যাথলিটকে কুর্নিশ নেটদুনিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement