BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিনা নিমন্ত্রণে বিয়েবাড়িতে ভূরিভোজ! এঁটো বাসন মাজতে হল এমবিএ পড়ুয়াকে

Published by: Biswadip Dey |    Posted: December 2, 2022 4:55 pm|    Updated: December 2, 2022 4:56 pm

MBA student gatecrashes wedding, washes dishes in viral video। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিথি তিথি মেনে আসে না। কিন্তু যে অতিথিকে আমন্ত্রণই জানানো হয়নি? বিনা নিমন্ত্রণে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক বিয়েবাড়িতে ভোজ খেয়েছিলেন এক MBA পড়ুয়া। ‘শাস্তি’ দিতে তাঁকে এঁটো বাসন মাজানো হল। সেই সঙ্গে পুরো ঘটনাটার ভিডিও-ও করা হল। করা হল কটাক্ষও। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। যা ঘিরে তৈরি হয়েছে বিতর্কও। প্রশ্ন উঠেছে, আমন্ত্রণ ছাড়াই খাবার খেয়েছেন বলে কাউকে কি এভাবে নিগ্রহ করা যায়?

ভিডিওয় (Viral video) দেখা যাচ্ছে, রীতিমতো ধোপদুরস্ত পোশাক পরে বাসন মাজছেন ওই পড়ুয়া। তাঁকে প্রশ্ন করা হচ্ছে, ”বিনামূল্যে খাবার খাওয়ার সাজা জানা আছে? এবার বাসন মাজো, যেভাবে বাড়িতে মাজতে হয়।” যিনি ভিডিও করছিলেন তাঁকে ওই তরুণকে প্রশ্ন করতে দেখা যায়, তিনি কোথা থেকে এসেছেন।

[আরও পড়ুন: ‘হিন্দুরা দাঙ্গা করে না’, শাহর ‘উচিত শিক্ষা’ মন্তব্যে সমর্থন হিমন্তর]

জানা যায় জব্বলপুরের বাসিন্দা ওই পড়ুয়া ভোপালে এমবিএ পড়তে এসেছেন। সেই শুনে তাঁকে কটাক্ষ করে প্রশ্নকর্তা বলেন, ”তুমি এমবিএ করছ আর তোমার মা-বাবারা টাকা পাঠাচ্ছে না? তুমি জব্বলপুরের নাম খারাপ করছ।” সেই সঙ্গে তাঁকে কটাক্ষও করা হয়, ”কেমন লাগছে বাসন মাজতে? ফ্রিতে খেয়েছ স্যার, কিছু তো করতে হবে।”

ভিডিও ঘিরে বিতর্ক শুরু হয়েছে। দাবি উঠছে, এমন আচরণ অমানবিক। বিনা নিমন্ত্রণে হলেও কেউ খাবার খেয়েছে বলে তাঁকে এভাবে অপদস্থ করা যায় কিনা প্রশ্ন তুলছেন অনেকেই। আবার অনেকেই বলেছেন, হোস্টেলের পড়ুয়ারা এমন কাণ্ড অনেক সময়ই করে থাকেন। কিন্তু সেজন্য কাউকে এভাবে অপমান করা যায় না। যাঁরা ওই পড়ুয়াকে দিয়ে বাসন মাজিয়েছেন কিংবা ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁদের গ্রেপ্তারির দাবিও উঠছে।

[আরও পড়ুন: একদিনেই ১ কোটির চাকরির অফার ২৫ পড়ুয়াকে, নয়া রেকর্ড মাদ্রাজ আইআইটির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে