৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনবেলা ভরপেট খাবার আর সহবন্দিদের সঙ্গে হাসিঠাট্টা করে দিনগুলি বেশ ভালই কেটে যাচ্ছিল। কিন্তু, জেলে থাকার মেয়াদ ফুরোতেই মন খারাপ হয়ে যায় ৫২ বছরের গণপ্রকাশমের। চারিদিক কেমন ফাঁকা ফাঁকা লাগতে থাকে। জেলের বন্ধুদের মিস করার পাশাপাশি তিনবেলা খাবারের অভাবও হাড়েহাড়ে অনুভব করছিল সে। কোনও উপায় না দেখে শেষ পর্যন্ত ফের জেলে ফিরে যেতেই মরিয়া হয়ে উঠে। আর তাই পার্কিয়ের জায়গা থেকে একটি বাইক চুরি করে। তারপর সিসিটিভি ক্যামেরার সামনে দাঁড়িয়ে নিজেকে চেনানোর জন্য বিভিন্ন অঙ্গভঙ্গি করতে থাকে। শুনে অবিশ্বাস্য লাগলেও অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের তাম্বারাম এলাকায়।

[আরও পড়ুন- ৩০ বছর পর, দু’শো টাকা শোধ করতে ভারতে এলেন কেনিয়ার সাংসদ]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মার্চ মাসে একটি চুরির ঘটনায় জেল হেফাজত হয়েছিল গণপ্রকাশমের। গত ২৯ জুন সাজার মেয়াদ শেষ হওয়ায় স্থানীয় পুঝাল জেল থেকে মুক্তি পায়। কিন্তু, তারপর থেকেই উদাসভাবে ঘুরে বেড়াত। গত মঙ্গলবার পশ্চিম তাম্বারাম এলাকার কৈলাশাপুরম থেকে একটি বাইক চুরি করে ওই প্রৌঢ়। আর চুরির পর সেখানে থাকা সিসিটিভি ক্যামেরার সামনে গিয়ে নিজের মুখ চেনানোর জন্য বিভিন্ন রকমের অঙ্গভঙ্গি করে। এরপর বাইক নিয়ে বেরিয়ে পড়ে শহর ঘুরতে।

বহুক্ষণ ধরে এদিক-ওদিক ঘোরার পর ফুরিয়ে যায় বাইকের পেট্রল। তখন রাস্তার ধারে পার্কিংয়ে দাঁড় করিয়ে রাখা একটি গাড়ি থেকে পেট্রলও চুরি করে গণপ্রকাশম। চোখের সামনে এই ঘটনা দেখে দৌড়ে আসেন স্থানীয়রা। আর তারপর হাতেনাতে তাকে ধরে তুলে দেয় পুলিশের হাতে। তখন পুলিশকে বাইক চুরির কথাও খুলে বলে সে। ধৃতকে জেরা করে সমস্ত ঘটনা জানার পর হতবাক হয়ে পড়েন পুলিশকর্মীরা। পরে আদালতে তোলা হলে তাকে ফের পুঝাল জেলেই পাঠানোর নির্দেশ দেন বিচারক।

[আরও পড়ুন- ক্যাকটাসে ধাক্কা খেয়ে গাড়ির দফারফা, চমকপ্রদভাবে অক্ষত রইলেন চালক]

পুলিশ সূত্রে খবর, জেরায় ধৃত জানিয়েছে চুরির দায়ে জেলখাটার সময় সে বেশ ভালই ছিল। কিন্তু, জেল থেকে বেরোনোর পর দুর্বিষহ হয়ে ওঠে তার জীবন! বাড়িতে স্ত্রী ও সন্তানরা কেউ তাকে সহ্য করতে পারত না। উলটে বিদ্রূপ করত। মজা করত পাড়ার লোকেরাও। যা ক্রমেই অসহ্য হয়ে উঠছিল তার কাছে। পাশাপাশি জেলের বন্ধুদের ও খাবারের অভাববোধ করতে থাকে সে। তাই ফের জেলে ফেরার ছক কষছিল। এইজন্য প্রথমে বাইক ও পরে পেট্রল চুরি করে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং