BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হাইওয়েতে টাকার বৃষ্টি! কুড়োতে ছুটে এলেন আমজনতা, ভিডিও ভাইরাল

Published by: Sulaya Singha |    Posted: November 21, 2021 7:07 pm|    Updated: November 21, 2021 7:07 pm

Money scattered on road, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তাজুড়ে টাকার বৃষ্টি! এ প্রান্ত থেকে ও প্রান্ত- যতদূর চোখ যায়, কাতারে কাতারে পড়ে রয়েছে নোট! না, কোনও সিনেমার দৃশ্য নয়। বাস্তবেই ঘটেছে এমন ঘটনা। আর সেই টাকা কুড়োতে ভিড় জমিয়েছেন আমজনতা। সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

ঘটনা ক্যালিফোর্নিয়ার (California) সান দিয়েগোর। সেখানেই একটি হাইওয়ে ঢেকেছে নোটে! অর্থ সংগ্রহের এমন সুযোগ কি আর হাতছাড়া করা যায়? এক মুহূর্ত দেরি না করে নেমে পড়েছেন রাস্তায়। যে যেভাবে পারছেন নোট তুলে ভরে ফেলছেন পকেটে। আবার কেউ কেউ আনন্দে টাকা ওড়াচ্ছেনও। মজার বিষয় হল, কেউ তাঁদের বাধাও দিচ্ছে না। লক্ষ্মীদেবীর আশীর্বাদে মুখের হাসি চওড়া হয়েছে প্রত্যেকেরই। ভিডিও দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কিন্তু প্রশ্ন হল, কেন এভাবে রাস্তাজুড়ে নোট ছড়িয়ে রয়েছে? কীভাবে মাঝপথে উড়ছে টাকা?

[আরও পড়ুন: এ কেমন মানসিকতা! বিয়ের বিজ্ঞাপনে হবু স্ত্রীর স্তন ও কোমরের মাপ নির্দিষ্ট করে দিল যুবক]

আসলে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, একটি ট্রাকে করে সান ডিয়েগো থেকে ফেডারেল ডিপোজিট ইনসিওরেন্স কর্পোরেশনে (FDIC) এই অর্থ নিয়ে যাওয়া হচ্ছিল। তখনই কোনওভাবে ট্রাকটির একটি দরজা খোলা থেকে গিয়েছিল। তার ফলেই ছড়িয়ে পড়ে হাজার হাজার নোট। মূলত ১ এবং ২০ ডলারের নোটই রাস্তায় পড়ে যায় বলে জানা গিয়েছে। ক্যালিফোর্নিয়া হাইওয়ে প্যাট্রোল অফিসার মার্টিন জানান, “ট্রাকের একটি দরজা খোলা থাকায় নোটভরতি ব্যাট রাস্তায় পড়ে যায়। সেই ব্যাগ ফেটেই রাস্তায় ছড়িয়ে পড়ে নোট।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by DEMI BAGBY (@demibagby)

তবে লক্ষ্মীদেবী হয়তো বেশিক্ষণ সহায় হবেন না। কারণ প্যাট্রোল অফিসার হুঁশিয়ারি দিয়েছেন, যাঁরা নোট কুড়িয়েছেন, তাঁদের তা ফেরত দিয়ে দিতে হবে। নাহলে চুরির দায়ে বড়সড় শাস্তির মুখে পড়তে হবে। প্রমাণ হিসেবে ভাইরাল হওয়া ভিডিওটিকে ব্যবহার করা হবে বলেও সাফ জানিয়ে দিয়েছেন তিনি। যতটা সম্ভব ডলার কুড়িয়ে ট্রাকে তোলার চেষ্টা চালানো হচ্ছে। ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে গ্রেপ্তারও করা হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: হুগলির কুম্ভকর্ণ! স্ত্রী বাপের বাড়িতে, গৃহকর্তার ঘুম ভাঙাতে পুলিশ ডেকে ভাঙা হল দরজা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে