BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অসুস্থ ছানাকে নিয়ে হাসপাতালে হাজির বিড়াল, হতবাক চিকিৎসকরা

Published by: Soumya Mukherjee |    Posted: May 1, 2020 3:15 pm|    Updated: May 1, 2020 3:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষ কিংবা পশু। সন্তানদের উপর টান রয়েছে সব মায়েরই। তুরস্কের ঐতিহাসিক শহর ইস্তানবুল (Istanbul) -এর একটি হাসপাতালে ফের তার প্রমাণ মিলল। অসুস্থ সন্তানের ঘাড় কামড়ে ধরে সোজা হাসপাতালে হাজির হল মা বিড়াল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ঘটনার ছবি প্রকাশ্যে আসতেই হতবাক হয়ে পড়েছেন নেটিজেনরা। তাঁদের কথায়, মায়ের থেকে যে স্নেহপ্রবণ আর কেউ হতে পারে না। যখন সে দেখে তার সন্তান বিপদে পড়েছে তখন সর্বশক্তি দিয়ে তাকে বাঁচানোর চেষ্টা করে। এই ঘটনা ফের তা প্রমাণ করল।

ইস্তানবুলের এক বাসিন্দা মার্ভে ইজকান নামে এক টুইটারাট্টি ছবিটি শেয়ার করে লেখেন, আজ আমরা হাসপাতালের জরুরি বিভাগে ছিলাম। আচমকা একটি বিড়াল তার সন্তানকে ঘাড় কামড়ে ধরে সেখান নিয়ে আসে। বিষয়টি দেখে সেখানকার চিকিৎসকরা ওই বিড়াল শাবকের চিকিৎসার কাজে ব্যস্ত হয়ে পড়েন। যতক্ষণ চিকিৎসকরা তার সন্তানকে দেখছিলেন ততক্ষণ তাঁদের দিকে লক্ষ্য রাখছিল মা বিড়ালটি। বিড়াল ছানাটিকে দেখার পাশাপাশি ওই বিড়ালটিকে খাবার আর দুধও খাওয়ান চিকিৎসকরা। পরে তাদের পশু চিকিৎসকের কাছে পাঠানো হয়।

[আরও পড়ুন: লকডাউনের জের, ভিডিও কলে পাত্রীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে সারলেন যুবক ]

টুইটারে ছবিটি পোস্ট হওয়ার পরেই এখনও পর্যন্ত সেটি ৪ হাজার ৪০০ বার রিটুইট হয়েছে। পছন্দ করেছেন ৮২ হাজার মানুষ। যা দেখে এক টুইটারাট্টি লিখেছেন, বিড়ালও জানে কোথায় গেলে সে সাহায্য পাবে। সত্যি মন ভাল করা ছবি।

[আরও পড়ুন: লকডাউনে বন্ধ মন্দিরের বাইরেই চার হাত এক যুগলের, অদ্ভুত বিয়ের সাক্ষী আসানসোল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement