BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! নিরাপত্তার বালাই নেই, রিকশায় সওয়ারি একলা ইমরান খান! ব্যাপারটা কী?

Published by: Biswadip Dey |    Posted: January 19, 2021 5:21 pm|    Updated: January 19, 2021 5:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে তিনি প্রবল চাপে। একদিকে তাঁর দেশ FATF-এর ধূসর তালিকা থেকে বেরতে পারবে কিনা তা নিয়ে উৎকণ্ঠা। অন্যদিকে বিরোধী জোটের প্রধানমন্ত্রিত্ব ছাড়ার দাবি। সব মিলিয়ে ইমরান খানের (Imran Khan) সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। এমন এক সময়ে একা একা রিকশায় চড়ে ঘুরে বেড়াতে দেখা গেল তাঁকে! ব্যাপারটা কী? কোথায় চললেন তিনি? কোনও গুপ্ত অভিযানে? দাঁড়ান দাঁড়ান, ভুল হচ্ছে। ভাল করে দেখলেই বুঝতে পারবেন, দেখতে ইমরান খানের মতো মনে হলেও তিনি মোটেই আসল ইমরান নন। নিছকই তাঁর ‘কার্বন কপি’।

অথচ দেখলে কে বলবে, ওই যুবক ইমরান নন। সেই টিকলো নাক, দীর্ঘকায় ছিপছিপে চেহারা, একরোখা দৃষ্টি। যদিও একটু ভাল করে দেখলেই বোঝা যাবে, যে ইমরানের সঙ্গে ওই যুবকের মিল পাওয়া যাচ্ছে তিনি পাক প্রধানমন্ত্রীর অতীতের ছায়া। বর্তমানের ব্যস্ত রাজনীতিবিদ নন, বাইশ গজে দাপিয়ে বেড়ানো ইমরান খানের সঙ্গেই তাঁর মিল বেশি। বলাই বাহুল্য, বহু ফ্যান ক্লাব ও নেটিজেনরা হইহই করে শেয়ার করেছেন ভিডিওটি। সেটি ভাইরাল (Viral video) হতে সময় নেয়নি।

[আরও পড়ুন: এবার করোনা ‘আক্রান্ত’ আইসক্রিম! তীব্র আতঙ্কে ভুগছেন এই দেশের বাসিন্দারা]

বহু নেটিজেনই মুগ্ধ এই ‘ডুপ্লিকেট’-কে দেখে। একজন লিখেছেন, ”দারুণ! ইনিও অসম্ভব কিউট!” কেউ আবার মজা করে লিখেছেন, ”সিক্রেট মিশনে চলেছেন ইমরান।” আবার কেউ ব্যঙ্গ করে দাবি করেছেন, নকল নন। ইনি আসল ইমরান। গাড়িতে চড়ার পয়সা না থাকায় রিকশাতেই চড়ে বসেছেন। এককথায়, ভিডিওটি নিয়ে সরগরম নেটদুনিয়া। এই প্রথম বিখ্যাতদের ছায়া কোনও অনামী মানুষের চেহারায় ফুটে উঠতে দেখা গেল তা নয়। এর আগেও বহু সেলেবের সঙ্গে চেহারার মিল এমন অনেকে ছবি ভাইরাল হয়েছে। রণবীর সিং, আলিয়া ভাট থেকে অনুষ্কা শর্মা। সেই তালিকায় নতুনতম সংযোজন এই ‘দ্বিতীয়’ ইমরান।

[আরও পড়ুন: OMG! সুন্দর থাকতে রোজ সারমেয়র মূত্রপান মার্কিন তরুণীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement