Advertisement
Advertisement
gaumutra party

ভাইরাল দিল্লির গোমূত্র পার্টির ছবি, হাসির রোল নেটদুনিয়ায়

সারা দেশেই এই ধরনের অনুষ্ঠানের আয়োজন করবে বলে জানিয়েছে হিন্দু মহাসভা।

Publicity-hungry swami drinks cow urine at Delhi party to piss off coronavirus
Published by: Soumya Mukherjee
  • Posted:March 14, 2020 7:16 pm
  • Updated:March 14, 2020 7:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের জেরে আতঙ্কিত গোটা বিশ্ব। মারণ এই ভাইরাসের হাত থেকে পরিত্রাণ পাওয়ার জন্য সব রকম চেষ্টা চালাচ্ছেন বিজ্ঞানীরা। খুঁজে বের করার চেষ্টা করছেন এর প্রতিষেধক। বিষয়টি নিয়ে সবাই যখন চিন্তিত। ঠিক তখনই দেশের রাজধানী দিল্লিতে গোমূত্র পার্টির আয়োজন করে হাসির খোরাক হল সারা ভারত হিন্দু মহাসভা (All India Hindu Mahasabha)। এই পার্টির ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

কয়েকদিন আগেই এই পার্টির আয়োজন করা হবে বলে প্রকাশ্যে ঘোষণা করেছিলেন সারা ভারত হিন্দু মহাসভার সভাপতি চক্রপাণি মহারাজ। বলেছিলেন, ‘সারা বিশ্ব যখন করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত। তখন আমাদের কোনও চিন্তা নেই। কারণ আমাদের কাছে গোমূত্র আছে। যা পান করলে করোনা আমাদের কোনও ক্ষতিই করতে পারবে না।তাই চা পার্টির মতো আমরা গোমূত্র পার্টির আয়োজন করেছি। এখানে করোনা ভাইরাস প্রতিরোধ করতে গোজাত দ্রব্য কতটা উপকারী তা মানুষকে জানানো হবে।’ বিষয়টি সামনে আসার পরেই তাঁর মন্তব্য নিয়ে হাসিঠাট্টা শুরু হয়। কেউ কেউ আবার চক্রপাণি মহারাজের মানসিক অবস্থা নিয়েও প্রশ্ন তোলেন।

Advertisement

[আরও পড়ুন: কেন্দ্রীয় মন্ত্রীর পর ‘করোনা ভাইরাস গো ব্যাক’ স্লোগান দিল অসমের পড়ুয়ারাও ]

 

Advertisement

যদিও তাতে যে তাঁর কিছু যায় আসে না তা শনিবার বিকেলে প্রমাণ করে দিলেন তিনি। যা কথা দিয়েছিলেন তাই পূরণ করলেন। তাদের আহ্বানে এই গোমূত্র পার্টিতে আজ যোগ দিয়েছিলেন প্রায় ২০০ জন মানুষ। তারা প্রত্যেকেই স্বামী চক্রপাণি মহারাজের সঙ্গে বসে গোমূত্র পান করেন। দিল্লি থেকে এই পার্টির সূচনা করার পর গোটা দেশজুড়ে এই সংক্রান্ত অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানিয়েছে হিন্দু মহাসভা।

[আরও পড়ুন: মুরগির ব্যবসায় বিপুল ক্ষতি, ৬০০০ মুরগিকে জ্যান্ত পুঁতলেন চাষী! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ