২১ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ৫ জুন ২০২০ 

Advertisement

বাড়ি বসে মেয়ের রিপোর্টিংয়ের মাঝে এ কী করলেন সাংবাদিকের বাবা! ভাইরাল ভিডিও

Published by: Sayani Sen |    Posted: April 3, 2020 3:00 pm|    Updated: April 3, 2020 10:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ রুখতে চলছে লকডাউন। বাড়ি বসে অফিসের কাজ সামাল দিচ্ছেন অনেকেই। তা দেখে অনেকেরই মনে হচ্ছে, না বেরিয়ে বাড়ি থেকে অফিসের কাজ সামাল দেওয়া আহা রে কতই না আনন্দের! একেবারে কর্পোরেট দুনিয়ার মতো ওয়ার্ক ফ্রম হোম যে কতটা বিপত্তির, কতটা বিড়ম্বনার, হাতেনাতে সে প্রমাণ পেলেন ফ্লোরিডার জেসিকা ল্যাং। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে সেকথাই জানালেন তরুণী।  

সানকোস্ট নিউজ নেটওয়ার্কের সাংবাদিক জেসিকা। সম্প্রতি বাড়িতে বসে রিপোর্টিং সংক্রান্ত যাবতীয় কাজ সারছিলেন। তাঁর ফ্ল্যাটের রান্নাঘরের কাছে একটি ছোট্ট জায়গাকেই অস্থায়ী নিউজরুম তৈরি করে ফেলেছিলেন জেসিকা। সেখানেই চলছে রিপোর্টিং সংক্রান্ত অফিসের যাবতীয় গুরুত্বপূর্ণ কাজ। মেয়ে যে বাড়ি বসে গুরুত্বপূর্ণ কাজ সারছেন তা এক মুহূর্তের জন্য ভুলেই গিয়েছিলেন সাংবাদিকের বাবা। টি-শার্ট পরতে পরতেই মেয়ের অস্থায়ী নিউজরুমে চলে আসেন তিনি। ক্যামেরা তখন অন। ব্যস! ক্যামেরায় ধরা পড়ে গেল বাবার পোশাকহীন দেহের একাংশ।  

সেই ভিডিওটি পোস্ট করেন জেসিকা। পোস্ট করা মাত্রই হু হু করে বাড়ছে ওই ভিডিওর ভিউয়ার সংখ্যা। বইছে লাইক, কমেন্টের বন্যা। 

[আরও পড়ুন: জীবাণুনাশক টানেলে ঢুকলেই মরবে ভাইরাস! করোনা রুখতে নয়া ভাবনা প্রশাসনের]

কেউ কেউ বলছেন, একজন সাধারণ বাবার মতোই কাজ করেছেন ওই ব্যক্তি। 


আবার কেউ বলছেন, হালফিলের কেতাদুরস্ত ওয়ার্ক ফ্রম হোম কি মনে রাখতে পারেন সাদামাটা বাবা? তাই তো তিনি নিজের মতো করে নিজের বাড়িতে ঘুরে বেরিয়েছেন। তাঁকে দয়া করে কিছু বলার দরকার নেই। বরং বাবা হোক এমনই। নিজের ইচ্ছা মতো এভাবেই সন্তানকে বিপাকে ফেলুন!


আবার নেটিজেনদের একাংশ, বাবার এমন সরলতার প্রশংসায় পঞ্চমুখ। তাঁরা বলছেন, সত্যিই তো বাবারা এমন সরলই হন।   

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement