২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! বর-কনে সমেত ভেঙে পড়ল জমকালো বিয়ের অনুষ্ঠান মঞ্চ, ভিডিও ভাইরাল

Published by: Sulaya Singha |    Posted: December 13, 2021 9:44 pm|    Updated: December 13, 2021 9:44 pm

Rising Wedding Platform Collapses With Couple, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের জন্য সেজে উঠেছে মঞ্চ। জমকালো সেলিব্রেশনে শামিল আমন্ত্রিতরা। অতিথি আপ্যায়নেও নেই কোনও খামতি। বিরাট মঞ্চে বর-কনের পারফরম্যান্স দেখতে ভিড় জমিয়েছেন প্রত্যেকেই। আলোর রোশনাইয়ে জমে উঠেছে অনুষ্ঠান। ঠিক সেই মুহূর্তেই ঘটল দুর্ঘটনা। হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মঞ্চ। পড়ে গেলেন বর-কনেও!

ঘটনা ছত্রিশগড়ের (Chhattisgarh) রায়পুরের এক বিয়ের সংগীত অনুষ্ঠানের। গত শনিবার সেখানে শামিল হয়েছিলেন আমন্ত্রিতরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের জন্য সজ্জিত বিশেষ প্ল্যাটফর্মের উপর একটি অস্থায়ী রিং তৈরি করা হয়েছিল। তা থেকে আবার বিচ্ছুরিত হচ্ছে আগুনের স্ফুলিঙ্গ। রিংয়ের ঠিক মাঝখানে দাঁড়িয়ে বর-কনে। আচমকা ভেঙে পড়ল সেই রিং। লুটিয়ে পড়লেন নবদম্পতি। স্বাভাবিক ভাবেই ঘটনার আকস্মিকতায় চমকে ওঠেন সকলেই। হইচই পড়ে যায় বিয়ে বাড়িতে।

[আরও পড়ুন: Viral Video: পানশালায় ঢুকে বিয়ার গ্লাস ভাঙচুর করছে কে! ব্রিটেনে ভাইরাল ‘অশরীরী’র কীর্তি]

তড়িঘড়ি আশপাশ থেকে ছুটে এসে বর-কনেকে উদ্ধার করেন সেখানে উপস্থিত লোকেরা। তবে জানা গিয়েছে, খুব বেশি চোট পাননি তাঁরা। নিজেদের সামলে নিয়ে আধ ঘণ্টা পর ফের শুরু করা হয় অনুষ্ঠান। তবে ততক্ষণে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে দুর্ঘটনার সেই ভিডিও। অনেকেই লিখেছেন, সেলিব্রেশনে মেতে যে নবদম্পতিকে বড়সড় কোনও দুর্ঘটনার কবলে পড়তে হয়নি, সেটাই স্বস্তির।
তবে এমন ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন মঞ্চ তৈরির দায়িত্বে থাকা ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি। তাদের তরফে জানানো হয়েছে, সংগীত অনুষ্ঠানেই ঘটনাটি ঘটে।

তবে কারও বিশেষ চোট লাগেনি। এধরনের ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয়, তা নিশ্চিত করা হবে। দায়িত্বে থাকা ওই সংস্থা ক্ষমা চেয়ে নেওয়ায় কারও বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়নি।

[আরও পড়ুন: সাক্ষাৎ যখের ধন! ট্রেক করতে গিয়ে রত্ন ভাণ্ডারের হদিশ পেলেন পর্বতারোহী, তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে