৩১ জ্যৈষ্ঠ  ১৪২৬  শনিবার ১৫ জুন ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৬  শনিবার ১৫ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহানগরের অলিতে-গলিতে জোম্যাটোর বাক্স আঁটা মোটরবাইক ঘুরতে এখন আকছার দেখা যায়। কিন্তু হুইলচেয়ারে কোনও ডেলিভারি বয়কে খাবার ডেলিভারি দেওয়ার ছবি নিঃসন্দেহে বিরল। আর এমনই এক বিরল দৃশ্য মন কেড়েছে নেটদুনিয়ার। প্রতিবন্ধকতাকে বুড়ো আঙুল দেখিয়ে আপন মেজাজে পেশাকে ভালবেসে নিজের কাজ চালিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। যা প্রশংসা কুড়োচ্ছে নেটিজেনদের।

দেশের অত্যন্ত জনপ্রিয় একটি ফুড ডেলিভারি অ্যাপ জোম্যাটো। স্মার্টফোনের এক ক্লিকেই আপনার বাড়িতে পৌঁছে যায় মনপসন্দ খাবার। কিন্তু মাস কয়েক আগে এক ডেলিভারি বয়ের কীর্তিতে বিতর্কের মুখে পড়তে হয়েছিল এই সংস্থাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গিয়েছিল, ডেলিভারির আগে রাস্তায় দাঁড়িয়ে খাবারের প্যাকেট খুলে খানিকটা খাবার খেয়ে নিচ্ছেন ডেলিভারি বয়। অনেকেই প্রশ্ন তুলেছিলেন, জোম্যাটো কি তাদের কর্মীদের সঠিক বেতন দেয় না? তাই এভাবে খাবার খেতে হয় ডেলিভারি বয়দের? প্রশ্ন উঠে গিয়েছিল অ্যাপের বিশ্বাস যোগ্যতা নিয়েও। কিন্তু এবার একেবারে অন্য ছবি ধরা পড়ল। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, জোম্যাটোর ইউনিফর্ম গায়ে এক বিশেষ ক্ষমতা সম্পন্ন ব্যক্তি তিন-চাকা সাইকেলের সামনেই বসিয়ে নিয়েছেন ডেলিভারির বাক্স। সেটি চালিয়েই এগিয়ে চলেছেন তিনি। জানা গিয়েছে, তাঁর নাম রামু।

[আরও পড়ুন: জলের তলায় রুবিক’স কিউব সলভ করে বিশ্বরেকর্ড মুম্বইয়ের যুবকের]

ইচ্ছাশক্তি যে সব বাধাকে হেলায় হারাতে পারে, সেকথাই প্রমাণ করে দিয়েছেন এই ব্যক্তি। রামুর এ ভিডিও নিঃসন্দেহে প্রত্যেক মানুষের কাছে অনুপ্রেরণা। রামুকে উপার্জনের সুযোগ করে দেওয়ায় প্রশংসা কুড়িয়েছে জোম্যাটোও। প্রশংসা করেছেন অভিনেত্রী রবিনা ট্যান্ডনও। অনেকেই আবেদন করেছেন, এমন সাহসী ব্যক্তির জন্য একটি ইলেকট্রিক স্কুটারের ব্যবস্থা করে দিক কোম্পানি।

[আরও পড়ুন: পাঞ্জাবের এই গ্রামে রাস্তা ও নেমপ্লেটে থাকে শুধুমাত্র মহিলাদের নাম]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং