৩০ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

ক্ষত নিয়ে নিজেই ওষুধের দোকানে হাজির সারমেয়! দেখুন হৃদয়স্পর্শী ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: June 25, 2019 7:55 pm|    Updated: June 25, 2019 7:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারা সকলের প্রিয়। মন খারাপের দোসর, খেলার সঙ্গী। তাদের কাণ্ডকারখানা অস্থির সময়েও হাসি ফোটায় মুখে। তারা যেন সব মনকেমন মুছে দিতে পারে একলহমায়। কিন্তু তাদের মনের হদিশ আমরা পাই কই? পাবই বা কী করে, আকারে ইঙ্গিতে আমরা যা বুঝি তা শুধুই অনুমান। কিন্তু তারা আমাদের সমস্ত আবেগ যে অনুভব করতে পারে, তা আমরা টের পাই তাদের কীর্তিকলাপ দেখে। তাই বরাবরই তাদের বুদ্ধিমত্তার তারিফ করি আমরা। এবার প্রকাশ্যে এসেছে এমন এক ভিডিও, যা তাদের বুদ্ধিমত্তার প্রশংসার পাশাপাশি সকলের হৃদয় ছুঁয়ে যেতে বাধ্য। কিন্তু কী রয়েছে সেই ভিডিওতে?

[আরও পড়ুন: পুলিশের সঙ্গে ধস্তাধস্তি, বাম-কংগ্রেসের শান্তি মিছিলকে ঘিরে অশান্ত ভাটপাড়া]

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ২৯ সেকেন্ডের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, একটি পথকুকুর ওষুধের দোকানে বসে রয়েছে। তার এক পায়ে আঘাত। এক মহিলা তার শুশ্রূষা করছেন। শুশ্রূষা শেষ হয়ে গেলে কুকুরটি পা তুলে মহিলার হাতে তা রেখে ধন্যবাদ জানানোর ভঙ্গি করে। এমনকি ধন্যবাদ দেওয়ার ভঙ্গিতে শেষে মেঝেতেও শুয়ে পড়ে কুকুরটি। তাকে আদরও করে দেন ওই মহিলা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

জানা গিয়েছে, যে মহিলা ওই সারমেয়টির শুশ্রূষা করছিলেন তাঁর নাম বানু সেনগিজ। আর ঘটনাটি সুদূর তুরস্কের ইস্তানবুলের। জানা গিয়েছে, একদিন হঠাৎ ওই ওষুধের দোকানে ঢুকে পড়ে ওই সারমেয়টি। তাকে দেখেই ছুটে যান বানুদেবী। প্রথমে তিনিও বুঝতে পারেননি কেন হঠাৎ সে সেখানে হাজির হয়েছে। পরে কাছে যেতেই নজরে পড়ে তার পায়ের আঘাত। এরপরই তিনি বুঝতে পারেন কী কারণে সেখানে হাজির হয়েছে সারমেয়টি। এরপরই যথাযথ চিকিৎসা করা হয় তার। তাকে খাবার ও জলও দেন ওই মহিলা। ওষুধ, পথ্য পেয়ে ফের ফিরে যায় সারমেয়টি। তার এই আচরণে হতবাক সকলেই।

[আরও পড়ুন: সম্পর্কের টানাপোড়েনেই প্রেমিককে খুনের সিদ্ধান্ত, মাটিয়াকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement