BREAKING NEWS

২৫ চৈত্র  ১৪২৬  বুধবার ৮ এপ্রিল ২০২০ 

Advertisement

বৃদ্ধ বাবা-মাকে নিয়ে রেস্তরাঁয় গেলেই মিলবে ২০% ছাড়, জেনে নিন ঠিকানা

Published by: Tiyasha Sarkar |    Posted: February 5, 2020 5:09 pm|    Updated: February 5, 2020 5:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমান সময়ে দাঁড়িয়ে দশটা-পাঁচটা অফিসের পর বাড়ি ফিরে বাবা-মায়ের সঙ্গে মন খুলে কথা বলাও হয়ে ওঠে না অধিকাংশের। তাই কবে শেষ তাঁদের সঙ্গে ঘুরতে যাওয়া হয়েছে, কিংবা কবে শেষ একসঙ্গে রেস্তরাঁয় বসে বাহারি ভুরিভোজ হয়েছে তা মনে করতেও বেশ কষ্ট করতে হয়। এসব ভেবেই বৃদ্ধ বাবা-মা আর কর্মব্যস্ত সন্তানদের এক টেবিলে মেলাতে অভিনব উদ্যোগ নিল উলুবেড়িয়ার এক রেস্তরাঁ। বৃদ্ধ বাবা-মাকে সঙ্গে নিয়ে ওই রেস্তরাঁয় আহার সারলেই মিলবে ২০ শতাংশ ছাড়।

উলুবেড়িয়ার বাজারপাড়া স্টেডিয়াম মাঠ এলাকায় রয়েছে বছর দশেকের পুরনো রেস্তরাঁটি। বরাবরই কিছু না কিছু অফার সেখানে চলতেই থাকে। তবে ছাড়ের পিছনে সুনির্দিষ্ট কারণ যে থাকে তেমনটা নয়। এবার সুপরিকল্পিতভাবে বৃদ্ধ বাবা-মায়ের সঙ্গে সন্তানদের মেলাতেই এবছর ছাড়ের পরিকল্পনা। চলতি বছরের ২৩ জানুয়ারি থেকে শুরু হয়েছে এই অফার। চলবে ডিসেম্বর পর্যন্ত। কতটা সাড়া মিলছে এই অভিনব উদ্যোগে? উত্তরে রেস্তরাঁর মালিক সমীরণ বাবু জানান, “দীর্ঘদিন যাঁরা বাবা-মায়ের সঙ্গে ঘর থেকে বেরোননি তাঁরা আসছেন। সকলকে এরকম এক মুহূর্ত দিতে পেরে খুব ভাল লাগছে। অদ্ভুত এক তৃপ্তি হচ্ছে।”

[আরও পড়ুন: সন্ধে নামলেই ভেসে আসছে বিকট আওয়াজ! অজানা জন্তুর আতঙ্কে কাঁটা দুর্গাপুর]

কিন্তু হঠাৎ কেন এমন চিন্তাভাবনা করলেন রেস্তরাঁর মালিক? তিনি বলেন, “দীর্ঘ ১০ বছরের রেস্তরাঁর ব্যবসায় বরাবরই দম্পতি অথবা যুগলদের আসতে দেখি। কিন্তু বৃদ্ধ বাবা-মায়ের সঙ্গে কেউ রেস্তরাঁয় গিয়েছেন, এমনটা চোখে পড়ে না। তাই প্রায় ভাঙতে বসা পরিবারগুলিকে আবার একসঙ্গে থাকার স্বাদ দিতে এই পরিকল্পনা।” রেস্তরাঁর এই বিশেষ অফারে খুশি গ্রাহকরা। অনেকদিন পর বাবা-মায়ের সঙ্গে বসে বাহারি খাবারের স্বাদগ্রহণ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তাঁরা।

[আরও পড়ুন: হাতির হানা অব্যাহত বাঁকুড়ায়, বৃদ্ধকে শুঁড়ে তুলে আছড়ে মারল দলছুট দাঁতাল]

Advertisement

Advertisement

Advertisement