BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দূর থেকে ছুঁড়ে কনের গলায় মালা দিল বর! অপমানিত হয়ে বিয়ে বাতিল করলেন পাত্রী

Published by: Akash Misra |    Posted: January 29, 2022 4:59 pm|    Updated: January 29, 2022 6:24 pm

UP bride calls off wedding after groom throws varmala at her | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই বিয়ে করব না! ছাদনাতলায় দাঁড়িয়ে পাত্রী সোজা জানিয়ে দিলেন পাত্রকে। বিয়ে বাড়িতে আসা অতিথিরা তো একেবারে চমকে গেল পাত্রীর এমন কথায়। হঠাৎ কী এমন ঘটল, যার জন্য় এই সিদ্ধান্ত নিলেন মেয়েটি।

ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশে। খবর অনুযায়ী, ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান শুরু হয়। পুরোহিতও শুরু করে দেন বিয়ের মন্ত্র। ছাদনাতলায় তখন বর অপেক্ষা করছেন কনের জন্য। কনে এলেন। শুরু হল বিয়ের রীতি। সব কিছু ঠিকঠাকই এগোচ্ছিল। কিন্তু হঠাৎই ঘটল গন্ডগোল। মালাবদলের সময়ই বরের আচরণে কনে গেল ক্ষেপে।

ঠিক কী করেছিলেন বর?

কনের অভিযোগ বর নাকি মালাবদলের সময় দূর থেকে মালা ছুঁড়ে গলায় পরাতে গিয়েছিলেন। যা খুবই আপত্তিকর আচরণ। তৎক্ষণাৎ অপমানিতবোধ করে বিয়েটাই বাতিল করে দিলেন কনে। 

[আরও পড়ুন: একদিনও নেননি অসুস্থতার ছুটি, টানা ৭০ বছর একই কোম্পানিতে কর্মরত বৃদ্ধ, কোন জাদুবলে?]

গোটা ঘটনায় একবারে হতবাক দুই পরিবার। এমনকী, বর ও কনের পরিবারের মধ্য়ে এই ঘটনা নিয়ে তুমুল ঝামেলাও শুরু হয়ে যায়। তবে কনে তাঁর সিদ্ধান্তেই অটুট রইলেন। কনের কথায়, ‘বিয়ের সময়ই যদি বর এরকম আচরণ করে, তাহলে বিয়ের পর কোনওভাবেই সে তাঁর স্ত্রীকে সম্মান করবে না।’ তবে গোটা ঘটনাকে মিথ্যে বলে দাবি করেছেন পাত্র ও তাঁর পরিবার। পাত্রের অভিযোগ, গোটাটাই মিথ্য়ে বলছে পাত্রী। ঘটনা একেবারে সাজানো। 

গত বছর জুলাই মাসে প্রায় এরকমই ঘটনা ঘটে ঝাড়খন্ডে। যেখানে ঠিক সাত পাকের আগে বর পছন্দ না হওয়ায় বিয়ে বাতিল করেছিলেন পাত্রী। শুধু এই ঘটনাই নয়, এর আগেও গুটখা খেয়ে বিয়েতে আসায় বিয়ে বাতিল করেছিলেন কনে।

[আরও পড়ুন: ‘করোনাবিধি মেনে স্কুল খোলা হোক’, প্ল্যাকার্ড হাতে বিয়ের পিঁড়িতে বসে ভাইরাল বাংলার শিক্ষক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে