BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

লকডাউনের জেরে দমবন্ধ জীবন, টাটকা হাওয়ার খোঁজে ফোনের টাওয়ারে উঠল মদ্যপ

Published by: Soumya Mukherjee |    Posted: May 30, 2020 1:35 pm|    Updated: May 30, 2020 1:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে লকডাউন চলছে। এর ফলে দীর্ঘ ৬০ দিনের বেশি সময় ধরে ঘরবন্দি অবস্থায় জীবন কাটাচ্ছেন সাধারণ মানুষ। একঘেয়ে এই অবস্থা থেকে মুক্তি পেতে অনেকেই নানা উপায় অবলম্বন করছেন। এবার টাটকা বাতাসের জন্য মোবাইল টাওয়ারে উঠে পড়ল এক মদ্যপ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফিরোজাবাদ জেলার টুন্ডলা থানা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টুন্ডলা থানা এলাকার বাসিন্দা ওই যুবকের নাম ললিত। গত দুমাস ধরে চলা লকডাউনের সময় সে ঘরবন্দি অবস্থাতেই দিন কাটাচ্ছিল। শুক্রবার দুপুর একটা নাগাদ আচমকা তাকে অস্বাভাবিক অবস্থায় স্থানীয় এলাকার একটি মোবাইল টাওয়ারের উপরে উঠে বসে থাকতে দেখা যায়। বিষয়টি দেখতে পেয়ে তাকে নিচে নেমে আসার জন্য অনুরোধ জানান ঘটনাস্থলে উপস্থিত মানুষজন। তখন সে জানান, ঘরের মধ্যে দমবন্ধ হয়ে আসছিল। তাই সে টাটকা হাওয়া খেতে মোবাইল ফোনের টাওয়ারে উঠেছে।

[আরও পড়ুন: কাজ হারিয়ে উত্তরপ্রদেশে আত্মঘাতী তিন পরিযায়ী শ্রমিক, কেন্দ্রকে তুলোধোনা কংগ্রেস নেত্রীর ]

বেশ কিছুক্ষণ চুপচাপ বসে থাকার পর সেখানেই ঘুমিয়ে পড়ে ওই যুবক। পরিস্থিতি বেগতিক দেখে যুবকের পরিবার ও পুলিশকে খবর দেন স্থানীয়রা। দুঘণ্টা ধরেই টানাপোড়েন চলার পর। পুলিশের সাহায্যে ওই যুবককে মোবাইল টাওয়ারের উপর থেকে নামিয়ে আনতে সক্ষম হন তার কাকা।

এপ্রসঙ্গে টুন্ডলা থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক জ্ঞানেন্দ্র কুমার জানান, ওই যুবক প্রচুর মদ খেয়ে একটি মোবাইল ফোনের টাওয়ারে উঠে পড়েছিল। অনেক কষ্টে কাকার সাহায্যে তাকে নিচে নামানো সম্ভব হয়। স্থানীয় পুলিশ কর্মীদের পাশাপাশি দমকল কর্মীরাও এই বিষয়ে সাহায্য করেছেন।

[আরও পড়ুন: বচসার জের, ছত্তিশগড়ে সহকর্মীর গুলিতে মৃত দুই পুলিশকর্মী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement