BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সত্যিকারের মা! নিজের বিধবা বউমার বিয়ে দিয়ে নজির গড়লেন শাশুড়ি

Published by: Akash Misra |    Posted: January 28, 2022 7:02 pm|    Updated: January 28, 2022 7:02 pm

Widow daughter in law remarried by mother in law | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাশুড়ি-বউমা মানেই কি শুধু সংসারে অশান্তি? একতা কাপুরের টিভি ধারাবাহিকে তা দেখানো হলেও, বাস্তব যে সব সময় এক হয় না সদ্য তার প্রমাণ এবার পাওয়া গেল জয়পুরে। যেখানে শাশুড়ি নিজে পাত্র পছন্দ করে বউমার করলেন বিয়ে দিলেন।

২০১৬ সালের মে মাসে রাজস্থানের বাসিন্দা কমলাদেবীর ছোট ছেলে শুভমের সঙ্গে বিয়ে হয় সুনীতার। বিয়ের পরই শুভম এমবিবিএস পড়তে চলে যান কিরঘিজস্তানে। সেই বছরই হঠাৎ করে খবর আসে শুভমের মৃত্যুর। জানা যায় ব্রেনস্ট্রোকে হয়ে মৃত্যু হয়েছে তাঁর। ছেলের মৃত্যুর খবর পেয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন কমলা। কী করবেন বুঝতেই পারছিলেন না। বউমাকে কীভাবে সামলাবেন তিনি? কী হবে তাঁর? জীবনটা যেন থমকেই গিয়েছিল কমলার। তবে নিজের মনকে শক্ত করলেন। ঠিক করলেন লড়াই করবেন বউমাকে সঙ্গে নিয়ে। বউমা সুনীতার পুরো দায়িত্ব নিল কমলা। নিজের মেয়ের মতোই পড়াশুনো করালেন। পড়াশুনো শিখে কমলার মতো সুনীতা এখন একটি স্কুলের শিক্ষক। রাজস্থানেরই একটি স্কুলে তিনি ইতিহাস পড়ান।

[আরও পড়ুন: রোগীর অচল হাত সচল করতে নাচ নার্সের, ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের ]

বলিউডের পর্দায় হোক কিংবা টেলিভিশনের পর্দায়, বরাবরই শাশুড়ি-বউমার সম্পর্কে বর্ণনা করা হয়েছে কলহের মধ্যে দিয়ে। এমনকী, বউমা-শাশুড়ি নিয়ে নানা জোকস খুবই জনপ্রিয়। এই সবকেই যেন চ্যালেঞ্জ ছুঁড়লেন জয়পুরের কমলাদেবী।

প্রতিবেশিরা বলেন, বউমাকে লক্ষ্মী বলে ডাকেন কমলা। ছেলের থেকেও বেশি ভালবাসতেন সুনীতা। তবে অনেকে মুখের কথায় এটি বললেও, কাজে করে দেখালেন কমলাই। আর অন্যদিকে, বউমা সুনীতাও শাশুড়ি রূপে আরেক মাকে পেয়ে ধন্য। তাই তো স্বামীর বাড়ি যাওয়ার সময় কমলাকে কথা দিলেন সুনীতা। কমলার সব দায়িত্ব এবার তাঁর। 

[আরও পড়ুন: ‘বাদাম কাকু’র বিশ্বজয়! ‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল দক্ষিণ কোরিয়ার মা-মেয়ে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে