Advertisement
Advertisement
Divorce

পাঁচ টাকার চিপস কিনে দেননি স্বামী, বিবাহ বিচ্ছেদের মামলা করলেন স্ত্রী

তরুণীর পাঁচ টাকার চিপসের প্রতি চরম আসক্তি, রোজ কয়েক প্যাকেট চিপস খেতেন তিনি।

Wife files divorce case after husband denies to buy chips
Published by: Subhankar Patra
  • Posted:May 15, 2024 9:39 pm
  • Updated:May 15, 2024 9:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিপস খেতে ভালোবাসেন স্ত্রী। প্রতিদিন কাজ থেকে বাড়ি ফেরার পথে নিয়েও আসতেন স্বামী। বেশ চলছিল। কিন্তু একদিন ওই পছন্দের খাবার আনতে ভুলে যান স্বামী। ব্যাস, তাতেই রেগে অগ্নিশর্মা হন সহধর্মিণী। তুমুল ঝগড়া শুরু করেন তিনি। এর পর রাগ করে সোজা বাপের বাড়ি চলে যান তরুণী। এমনকী ডিভোর্স চেয়ে মামলা করে ফেললেন!

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আগ্রা শহরের ঘটনা। বছর খানেক আগে স্থানীয় এক যুবকের সঙ্গে বিয়ে হয় ওই তরুণীর। জানা গিয়েছে, আগ্রা (Agra) শহরের ওই তরুণীর চিপসের প্রতি প্রবল আসক্তি। জানা গিয়েছে, রোজ কয়েক প্যাকেট চিপস খেতেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ডিজেলে গরম গরম ভাজা হচ্ছে পরোটা! ভিডিও দেখে আতঙ্ক নেট ভুবনে]

মনে করে স্বামীকে তা আনতেও বলতেন। যদিও যুবক অনেকবার বারণ করেছিলেন চিপস খেতে। কিন্তু শোনার পাত্রী নন স্ত্রী। শ্বশুর-শাশুড়িও বারণ করেছিলেন। তবে কোনও লাভ হয়নি। স্ত্রী অভিমান করবেন ভেবে চিপস নিয়েও আসতেন স্বামী।

Advertisement

তবে কিছুদিন আগে বাড়ি ফেরার সময় চিপস কিনতে ভুলে যান যুবক। ঘরে ঢুকতেই হয় বিপত্তি। প্রিয় খাবার স্বামী আনেননি জেনে তুমুল ঝামেলা শুরু করেন তরুণী। শুরুতে মেজাজ হারিয়ে দু-চার কথা বলেন যুবককে। দ্বন্দ্ব আরও বাড়ে। শ্বশুরবাড়ি ছেড়ে চলে যান নিজের তরুণী। বাপের বাড়িতেই থাকছিলেন। এর পরেই চমকে দেওয়া কাণ্ড করেন। বাপের বাড়ি থেকে বিবাহ বিচ্ছেদের আবেদন করে বসেন তরুণী। মামলার কাগজপত্র হাতে পেয়ে অবাক হন যুবক এবং তাঁর বাড়ির লোকেরা। তারা ভেবে উঠতে পারছেন না যে সামন্য চিপসের জন্য কেউ এত বড় সিদ্ধান্ত নিতে পারে।

[আরও পড়ুন: ভিড় বাসে তরুণীর স্তন নিয়ে মশগুল প্রেমিক! নেটদুনিয়ায় ঢেউ তুলছে ওড়িশার ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ