Advertisement
Advertisement
Diesel Paratha

ডিজেলে গরম গরম ভাজা হচ্ছে পরোটা! ভিডিও দেখে আতঙ্ক নেট ভুবনে

এক ফুড ব্লগারের ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু বিতর্ক।

Chandigarh dhaba denies 'diesel paratha' claims
Published by: Biswadip Dey
  • Posted:May 15, 2024 2:13 pm
  • Updated:May 15, 2024 2:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খিদের মুখে গরম গরম পরোটার জুড়ি মেলা ভার। পেটাই হোক কিংবা গোল অথবা তিনকোনা, পরোটার জনপ্রিয়তা রয়েছে সব রূপেই। কিন্তু ডিজেল পরোটা! অর্থাৎ ডিজেলে ভাজা পরোটা? নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই নতুন ধরনের পরোটার কথা। ব্যাপারটা কী?

ফুড ব্লগার আমনপ্রীত সিংয়ের একটি ভিডিও থেকেই জনপ্রিয় হয় ‘ডিজেল পরোটা’ লব্জটি। তিনি দাবি করেন, চণ্ডীগড়ের (Chandigarh) একটি ধাবায় ডিজেলে ভাজা পরোটা বিক্রি হয়। স্বাভাবিক ভাবেই এমন দাবি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। খাদ্য সুরক্ষা ও জনস্বাস্থ্য নিয়ে আশঙ্কিত নেটিজেনরা। যদিও এমন দাবি উড়িয়ে দিয়েছেন ধাবার মালিক।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amanpreet Singh (@oyefoodiesingh)

Advertisement

[আরও পড়ুন: বিজয়ের আগাম শুভেচ্ছা! বিপুল প্রশংসায় ভরিয়ে অর্জুন সিংকে বাংলায় চিঠি মোদির]

ভিডিওয় দেখা গিয়েছে বাবলু নামের এক ব্যক্তি, যিনি নিজেকে ওই ধাবার মালিক বলে দাবি করছেন, তিনি ‘ডিজেল পরোটা’ রান্না করছেন। দেখা যায়, হাতে ধরা ক্যান থেকে একটি সোনালি তরল ঢালছেন তিনি। জ্বলন্ত প্যানে রাখা পরোটার উপরে সেই তরল ঢালতে দেখা যায় তাঁকে। সঙ্গে সঙ্গে ধোঁয়া বেরতে থাকে। এবং পরোটাটি পুড়ে যায়।

এই ভিডিও থেকেই বিতর্ক ছড়িয়েছে। বহু নেটিজেনের দাবি, যদি সত্যিই পরোটাটি ডিজেলে ভাজা হয়ে থাকে তবে তা স্বাস্থ্যের জন্য অসম্ভব ক্ষতিকারক। মৃত্যুও হতে পারে ওই পরোটা খেলে। ক্রমেই বিতর্কের পারদ চড়তে থাকে। বেগতিক দেখে আমনপ্রীত সিং ক্ষমা চেয়ে নিয়ে ভিডিওটি ডিলিট করে দিয়েছেন। কিন্তু ধাবার মালিক চান্নি সিং দাবি করেছেন, ভিডিওটি মজা করে বানানো। মোটেই তাঁরা ডিজেলে পরোটা ভাজেন না। যা বলা হচ্ছে সব নেহাতই গুজব।

[আরও পড়ুন: ভিড় বাসে তরুণীর স্তন নিয়ে মশগুল প্রেমিক! নেটদুনিয়ায় ঢেউ তুলছে ওড়িশার ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ