BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বরফের চাদর সরিয়ে জল থেকে সারমেয়কে উদ্ধার, তরুণীকে কুর্নিশ নেটিজেনদের

Published by: Sayani Sen |    Posted: March 10, 2020 4:35 pm|    Updated: March 10, 2020 4:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও সারমেয়কে ধর্ষণ, কখনও মারধর আবার কখনও বা তার গায়ে আগুন লাগিয়ে দেওয়া কিংবা তাকে নির্মমভাবে হত্যা করার ঘটনাও শিরোনামে জায়গা করে নিয়েছে। তবে সেই তালিকায় নাম না লিখিয়ে ব্যতিক্রমী হয়ে থাকলেন এক তরুণী। বরফের চাদর সরিয়ে হিমশীতল জল থেকে একটি সারমেয়কে উদ্ধার করেন তিনি। নিজের প্রাণ বিপন্ন করে মহিলার সারমেয়কে উদ্ধারের কাহিনি এখন নেটদুনিয়ায় ভাইরাল। তাঁকে কুর্নিশ জানাচ্ছেন বনাধিকারিক থেকে নেটিজেন প্রায় সকলেই।

সম্প্রতি বনাধিকারিক সুশান্ত নন্দা একটি ভিডিও শেয়ার করেন। তাতে দেখা গিয়েছে, একটি কুকুরছানা বরফের চাদরে ঢাকা জলে পড়ে গিয়েছে। হিমশীতল জলে ততক্ষণে প্রায় অবশ হয়ে গিয়েছে সারমেয়র শরীর। সাঁতার কেটে বেঁচে ফেরাও তার পক্ষে সম্ভব নয়। সারমেয়কে ওই অবস্থায় দেখে মাথার ঠিক রাখতে পারেননি মহিলা। নিজের কথা না ভেবে দৌড়ে গিয়ে বরফের চাদর সরাতে সরাতে ওই হিমশীতল জলে ঝাঁপ দেন তিনি। জীবন বিপন্ন জেনেও প্রায় বুকে জড়িয়ে ধরে ওই সারমেয়কে উদ্ধার করেন মহিলা। তাঁকে দেখে সাহায্যের হাত বাড়িয়ে দেন আরও দুই তরুণী। তাঁদের সাহায্যেই শেষ পর্যন্ত জল থেকে উপরে উঠে আসেন ওই মহিলা। যেন পুনর্জন্ম হয় সারমেয়র।

[আরও পড়ুন: রোমান সভ্যতার সৃষ্টি করোনা ভাইরাস! নেটদুনিয়ায় ভাইরাল কমিক চরিত্র]

মর্মস্পর্শী এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার সিংহভাগ জায়গা দখল করে নিয়েছে। ওই ভিডিও সকলের টাইমলাইনে ঘুরে ফিরে আসছে বারবার। ইতিমধ্যে ৮ হাজার ৭০০ বার ভিউ হয়ে গিয়েছে। উঠেছে লাইক, কমেন্টের ঝড়। জীবন বিপন্ন করেও সারমেয়কে প্রাণ দেওয়ার জন্য মহিলাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, কাউকে বিপদ থেকে রক্ষা করার মানসিকতা থাকলেই নাকি উদ্ধারের পথও অনায়াসে খুঁজে পাওয়া যায়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement