BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে বিমান সেবিকা! ভিডিও দেখে চমকে গেল নেটপাড়া

Published by: Kishore Ghosh |    Posted: January 19, 2022 4:37 pm|    Updated: January 19, 2022 5:30 pm

Woman stands top of Burj Khalifa again in new Emirates ad | Sangbad Pratdin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিমানসংস্থা এমিরেটসের (Emirates Airline) বিজ্ঞাপন, ফের বুর্জো খলিফার (Burj Khalifa) চূড়ায় মডেল বিমান সেবিকা, ফের ভাইরাল ভিডিও (Viral Video)।

এর আগে গত বছরের আগস্ট মাসে বিমান সংস্থা এমিরেটসের একটি বিজ্ঞাপন প্রকাশ্যে আসে। ইউটিউবে (YouTube) ওই ভিডিওটি আপলোড হওয়া মাত্র ভাইরাল হয়েছিল। চমকে গিয়েছিলেন নেটিজেনরা। চমকানোই স্বাভাবিক, ওই বিজ্ঞাপনেই প্রথমবার দেখা গিয়েছিল পৃথিবীর সবচেয়ে উঁচু বাড়ির মাথায় এমিরেটসের এয়ারলাইনসের বিমান সেবিকা দাঁড়িয়ে আছেন।

সেবার বুর্জ খলিফার মাথার উপর যাঁকে দাঁড় করিয়ে বিজ্ঞাপন শুট করা হয়েছিল, তিনি তো আর বিমান সেবিকা নন। ভদ্রমহিলার নাম নিকোলো স্মিথ লুডভিক। পেশায় স্টান্টওম্যান। যে কোনও ধরনের অ্যাডভেঞ্চারে একপায়ে খাঁড়া। স্কাই ডাইভিং থেকে যোগা সবটাই জানা আছে নিকোলোর। এমন কারও পক্ষেই তো সম্ভব বুর্জ খলিফার মাথায় চড়ে বসা! 

[আরও পড়ুন: এই না হলে জামাই আদর, মেয়ের বাগদত্তাকে ৩৬৫ রকমের পদ রেঁধে খাওয়ালেন হবু শাশুড়ি]

গতবারের মতো এবারের ভাইরাল বিজ্ঞাপনেও নিকোলোই মডেল। তিনিই মানব সভ্যতার অন্যতম অহঙ্কারের চূড়ায় দাঁড়িয়ে একের পর এক প্ল্যাকার্ড দেখিয়েছেন দর্শকদের। সাদা প্ল্যাকার্ডে কালো কালিতে লেখা ছিল, এমিরেটসের এ৩৮০ উড়ান উপভোগ করুন। এই প্ল্যাকার্ড দেখানোর পরেই বাস্তবিক বুর্জ খলিফার গা ঘেঁষে, নিকোলোর ঠিক পিছনে উড়তে দেখা যায় এমিরেটসের এয়ারলাইন্সের অন্যতম বিমান এ৩৮০-কে। গায়ে কাঁটা দেওয়া সেই দৃশ্য!

নতুন চমকে দেওয়া বিজ্ঞাপন সম্পর্কে পৃথিবীর অন্যতম ধনী তথা বিলাসবহুল বিমানসংস্থার বিবৃতি, “পৃথিবীর সবচেয়ে উঁচু বাঁড়ির মাথায় দুনিয়ার সবচেয়ে সুন্দর উড়ান প্রদর্শনী দেখানো হয়েছে।”

বিমান সংস্থা জানিয়েছে পুরো শুটটা করার জন্য উড়ান এ৩৮০-কে বুর্জ খলিফার চারপাশ দিয়ে ১১ বার পাক খেতে হয়েছিল। নিকোলোর চারপাশ দিয়ে ঘোরার জন্য দ্রুতগতির বিমানটির গতিকে রুদ্ধ করতে হয়। বিজ্ঞাপনের জন্যে বুর্জ খলিফার উচ্চতায় নিকোলোর থেকে ০.৫ মাইল দূরত্বে উড়েছিল বিমানটি।

[আরও পড়ুন: ১১ বার টিকা নিয়েছিলেন বৃদ্ধ, সেই বিহারেই ৫ বার ভ্যাকসিন নিয়ে বিতর্কে খোদ চিকিৎসক]

ভয়ংকর সুন্দর বিজ্ঞাপনটি করতে পেরে খুব খুশি স্টান্টওম্যান মডেল নিকোলো স্মিথ লুডভিক। তিনি বলেন, “এরকম উত্তেজনাপূর্ণ বিজ্ঞাপন আগে কখনও করিনি। ধন্যবাদ এমিরেটসকে।”

সবচেয়ে বড় কথা, এমিরেটসের বুর্জ খলিফার বিজ্ঞাপনকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “আমি বারবার দেখেছি। শেয়ার করেছি। এর কোনও তুলনা হয় না।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে