BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

OMG! শরীরে সুতোও নেই, পুরুষাঙ্গ মাস্কে ঢেকে ঘুরছেন যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: July 26, 2020 5:20 pm|    Updated: July 26, 2020 5:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা কালে মাস্ক (Mask) ব্যবহারের প্রয়োজনীয়তা নিয়ে নতুন করে বলার নেই। তা’বলে এভাবেও যে তা কাজে লাগানো যায়, কে-ই বা ভেবেছিল? ভেবেছিলেন একমাত্র লন্ডনের যুবক টিম শিফ। মুখে নয়, সার্জিক্যাল মাস্ক দিয়ে গোপনাঙ্গ ঢেকে দিব্যি তিনি ঘুরে বেড়ালেন অক্সফোর্ড স্ট্রিটে। আর পথচারীরা অবাক হয়ে দেখলেন তাঁর কীর্তি!

Man-mask-private-part

মারণ ভাইরাসের দাপট সামলে ইংল্যান্ডে (UK) সবেমাত্র স্বাভাবিক ছন্দে ফিরেছে। পথেঘাটে বেরনো, সামাজিক দূরত্ববিধি মেনে রেস্তরাঁয় বসে খাওয়াদাওয়া সবে মাত্র শুরু হয়েছে। ব্যস্ততম অক্সফোর্ড স্ট্রিটে সেই ভিড় নেই। হাতে গোনা কয়েকজন ঘোরাফেরা করছেন সেখানে। কেউ বা পথের পাশে বসে বিশ্রাম নিচ্ছেন। সেখানেই যেন আচমকা উদয় হলেন বছর বত্রিশের টিম। পরনে কোনও পোশাক নেই, তবে মাস্ক আছে। মাস্কটি আবার মুখ ঢাকার জন্য টিম ব্যবহার করেননি। তিনি মাস্ক দিয়ে লজ্জা ঢেকেছেন, নিজের পুরুষাঙ্গ আড়াল করেছেন সার্জিক্যাল মাস্ক দিয়ে।

[আরও পড়ুন: করোনা কালে সবজি জীবাণুমুক্ত করতে এ কী করছেন ব্যক্তি? ভাইরাল ভিডিও]

জানা গিয়েছে, এভাবে টিমের রাস্তায় বেরনো আসলে এক প্রতীকী প্রতিবাদ। করোনা সুরক্ষায় ব্রিটেনে লকডাউন উঠলেও, মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। করোনাযোদ্ধা স্বয়ং ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন স্পষ্টই জানিয়েছেন, আর কোনও লকডাউন হবে না। নিজেদের এবং আশেপাশের মানুষজনের নিরাপদে রাখার দায়িত্ব দিতে হবে দেশবাসীকে। তাই বাইরে বেরলেই মাস্কে মুখ ঢাকতেই হবে। এই সরকারি বিধিনিষেধ মোটেই পছন্দ নয় টিমের। প্রশাসনিক নিয়মের প্রতিবাদস্বরূপ তিনি মাস্কে ঢেকেছেন পুরুষাঙ্গ। লন্ডনের রাস্তায় টিমের এভাবে হাঁটাচলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। কেউ তা দেখে তাজ্জব, কারও আবার হাসিই থামছে না।

[আরও পড়ুন: পাত্র অপছন্দের, বিয়ে ভাঙতে বাবা চেঁচিয়ে বললেন, ‘মেয়ে করোনা পজিটিভ’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement