Advertisement
Advertisement
Lok Sabha Polls 2024

গ্ল্যামারাস প্রচার! সূর্যের তেজ এড়াতে কোন পোশাক ভরসা ‘ভোটসুন্দরী’দের?

ভোট ফ্যাশন: নির্বাচনের পোশাক, পোশাকের নির্বাচন খুব গুরুত্বপূর্ণ।

১১

উৎসব-অনুষ্ঠান মানেই তো নতুন পোশাক। নয়া ফ্যাশন। ভোটও সেই অর্থে গণতন্ত্রের উৎসব। বাকি মরশুমের মতো এক্ষেত্রেই বা নতুন ফ্যাশন আসবে না কেন?

১১

এককথায় নির্বাচনের পোশাক, পোশাকের নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। প্রার্থীরাও দিনভর কড়া রোদে প্রচার সারছেন।

১১

দেড় মাসের এই ভোটপর্বে শুধু রাজনৈতিক কৌশলই নয়, প্রার্থীদের নজরে তীব্র গরমের সঙ্গে মোকাবিলা করার স্ট্র্যাটেজিও। ভোটের ময়দানের 'গ্ল্যামারাস মুখ'রাও প্রস্তুত।

১১

প্রচার পর্ব শুরু হওয়ার পরই উলটে-পালটে গিয়েছে প্রার্থীদের রোজকার রুটিন। এই তীব্র প্যাচপ্যাচে গরমে যতই কষ্ট হোক, পিআর ঠিক রাখতে ময়দানে ছুটতেই হবে!

১১

সায়নী ঘোষ, জুন মালিয়া, রচনা বন্দ্যোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় থেকে নেত্রী মহুয়া মৈত্রও কিন্তু ভোট ফ্যাশনে নজর কাড়ছেন।

১১

সূর্যের প্রখর তেজ এড়াতে কীরকম পোশাকে ভরসা রাখছেন 'ভোটসুন্দরী'রা? গরম মানেই সুতি আর হালকা রঙের পোশাক।

১১

তাই প্রচারের ময়দানে ফিট থাকতে পোশাক নির্বাচন অতিগুরুত্বপূর্ণ একটি বিষয়। 'সামারকুল' অবতারে ধরা দিতে ভোটসুন্দরীরা সব সুতির পোশাক বেছে নিচ্ছেন।

১১

জুন মালিয়া, সায়নী ঘোষ থেকে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সকলকেই নিত্যদিন দেখা যাচ্ছে সাদা পোশাকে। রাজনীতির সঙ্গে সাদা পোশাকের একটা পুরনো প্রেম আছে বটে! তবে এই ভ্যাপসা গরমে যে 'পুরনো চালই ভাতে বাড়ে', তা বলাই বাহুল্য।

১১

কেউ সাদা সালোয়ার, কেউ সাদা শাড়িতে নিজেদের 'প্রচার রেডি' করছেন। রোদ থেকে বাঁচতে মাথায় ওড়না আর চোখে সানগ্লাসই ভরসা সায়নী, জুন, সায়ন্তিকাদের। হ্যান্ডলুম শাড়িতে রীতিমতো 'ফ্যাশন ডিভা' মহুয়া। জেল্লায় টেক্কা দিচ্ছেন গ্ল্যামারজগতের নায়িকাদেরও।

১০ ১১

তবে প্রচারের ময়দানে রচনা বন্দ্যোপাধ্যায়ের ফ্যাশন খানিক 'হাঁটকে'! নিজের বুটিকের পোশাক পরেই হুগলির এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটছেন তিনি।

১১ ১১

সাদা নয়, ভোটপ্রচারের মাঠে রচনা যেন আরও রঙিন। লাল-নীল-সবুজ প্যালেটে ক্যাম্পেইন লুক সেট করছেন তিনি। প্রতিদ্বন্দী লকেট চট্টোপাধ্যায়ও গরম এড়াতে বেছে নিয়েছেন সুতি, হ্যান্ডলুমের শাড়ি। (ছবি- ফেসবুক)