BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

পুজোর কলকাতায় মর্মান্তিক দুর্ঘটনা, বেপরোয়া গতির বলি ২

Published by: Tiyasha Sarkar |    Posted: October 26, 2020 8:44 am|    Updated: October 26, 2020 8:44 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা কালেও (Coronavirus) বান্ধবীকে নিয়ে প্রতিমা দর্শনে বেরিয়েছিলেন যুবক। কিন্তু আর বাড়ি ফেরা হল না। মধ্য রাতে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর। অন্যদিকে, শহর কলকাতাতেই এদিন দুর্ঘটনার বলি হয়েছেন আরও একজন।

প্রথম দুর্ঘটনাটি ঘটেছে বালিগঞ্জ সার্কুলার রোডে। জানি গিয়েছে, এদিন বান্ধবীর সঙ্গে বাইকে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন বছর ২৯-এর ওই যুবক। ঘড়ির কাঁটায় তখন প্রায় রাত আড়াইটে। সেই সময় দ্রুত গতিতে থাকা বাইক থেকে আচমকা রাস্তায় পড়ে যান চালক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। জখম হন তাঁর সঙ্গে থাকা তরুণীও। খবর পেয়ে রাতেই পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। জানা গিয়েছে, মৃত যুবক ও আহত তরুণী-২ জনের কেউই হেলমেট পরেছিলেন না। অন্যদিকে, দশমীর ভোরে মানিকতলায় দুর্ঘটনার কবলে পড়েন একটি বাইক। গুরুতর জখম হন চালক ও আরোহী। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা চালককে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসাধীন আহত বাইক আরোহী। এক্ষেত্রে ২ জনের কারও মাথাতেই হেলমেট ছিল না বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘বুদ্ধদেব ভট্টাচার্যর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে অন্যায় করেছেন রাজ্যপাল’, প্রতিবাদ সিপিএমের]

উল্লেখ্য, প্রতিবছরই পুজোর কটাদিন শহর কলকাতার বুকে কার্যত দাপিয়ে বেড়ায় বাইক। গতির পরোয়া না করেই গন্তব্যে ছুটে চলে দু’চাকা। দুর্ঘটনাও ঘটে। সেই কারণে অন্যান্যবছরের মতোই এবছরও কলকাতার রাস্তা মুড়ে ফেলা হয়েছে পুলিশে। তা সত্ত্বেও এড়ানো গেল না দুর্ঘটনা। শুধু তিলোত্তমা নয়, নবমীর রাতে জেলাতেও পথের বলি হয়েছেন বেশ কয়েকজন। 

[আরও পড়ুন:অতিমারীর হাত থেকে রক্ষা করুক আনন্দের উৎসব, ‘বিজয়া’র শুভেচ্ছা জানিয়ে টুইট রাজ্যপালের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement