BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুপ্রিম কোর্টে নিঃশর্ত ক্ষমা চাইলেন অনুরাগ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 6, 2017 3:02 pm|    Updated: August 12, 2021 5:19 pm

Anurag Thakur apologies before Supreme Court in contempt case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপ্রিম কোর্টের কাছে ক্ষমা চাইলেন প্রাক্তন বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর। লোধা কমিশনের সুপারিশ কার্যকর না করায় অনুরাগের উপর আদালত অবমাননার অভিযোগ উঠেছিল। এমনকী সুপ্রিম কোর্টে মিথ্যে হলফনামা জমা দেওয়ার অভিযোগও ওঠে তাঁর বিরুদ্ধে। ফলে নোটিসও পাঠানো হয় তাঁকে। সোমবার তাই আদালতে নিঃশর্ত ক্ষমা চাইলেন বোর্ড থেকে বহিষ্কৃত সভাপতি অনুরাগ।

এদিন আদালত কক্ষে উপস্থিত ছিলেন অনুরাগ। বলেন, শীর্ষ আদালতে তিনি কোনও মিথ্যে তথ্য জানাতে চাননি। এছাড়া আদালতে একটি হলফনামা জমা দিয়ে ঠিক কী পরিস্থিতিতে তিনি লোধা কমিশনের সুপারিশ মেনে নিতে পারেননি সেটাও জানিয়েছেন। অনুরাগের পক্ষ থেকে আইনজীবী পি এস পাটিয়ালা বিচারক দীপক মিশ্র, এ এম খানিউইলকার এবং ডি ওয়াই চন্দ্রচূড়ের তিন বিচারপতির বেঞ্চকে অনুরাগের ক্ষমা চাওয়ার চিঠিটি পড়ে শোনান। এদিকে, আদালত আগামী ১৭ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছে। তবে অনুরাগকে স্বস্তি দিয়ে শীর্ষ আদালত এদিন জানিয়েছে, আগামী শুনানিতে অনুরাগের উপস্থিত  না থাকলেও চলবে।

এর আগে গত ২ জানুয়ারি লোধা কমিশনের সুপারিশ না মানার জন্য বিসিসিআইয়ের সচিব অজয় শিরকে এবং সভাপতি অনুরাগ ঠাকুরকে তাঁদের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। তবে ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, ক্ষমা চেয়ে নেওয়ায় কিছুটা হলেও কম শাস্তি পেতে পারেন অনুরাগ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে