BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ক্রিকেট আমি আর খেলব না’, জানিয়ে দিলেন ডিভিলিয়ার্স

Published by: Krishanu Mazumder |    Posted: October 4, 2022 10:03 am|    Updated: October 4, 2022 10:05 am

AB de Villiers won't play Cricket anymore| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কোনওদিন ক্রিকেট খেলতে পারবেন না এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। এখবর জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার (South Africa) প্রাক্তন ক্রিকেটার। এক সাক্ষাৎকারে ডিভিলিয়ার্স জানিয়েছেন, তিনি বেঙ্গালুরুতে আসবেন আগামী বছর কিন্তু ক্রিকেট আর খেলবেন না। 

ক্রিকেট থেকে একেবারে সরে যাওয়ার পিছনে অবশ্য রয়েছে অন্য কারণ। রেটিনার সমস্যার জন্য তাঁর ডান চোখে অস্ত্রোপচার করা হয়েছে বছরের গোড়ার দিকে। তাতেও অবশ্য পুরোদস্তুর সেরে ওঠেননি। আর সেই কারণেই ক্রিকেট আর না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অবসর আগেই নিয়েছিলেন, ক্রিকেট মাঠে ফেরার যে ক্ষীণ সম্ভাবনা ছিল, সেটাও শেষ হয়ে গেল। 

[আরও পড়ুন: বোলিং নিয়ে দুশ্চিন্তায় ভারত, ইন্দোরে নিয়মরক্ষার ম্যাচে বিশ্রামে বিরাটের সঙ্গে রাহুলও]

ডিভিলিয়ার্সের এই সিদ্ধান্ত তাঁর ভক্তদের হতাশ করেছে। এই বছরেরই গোড়ার দিকে ডিভিলিয়ার্সকে হল অফ ফেমে জায়গা দিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সোশ্যাল মিডিয়ায় এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ”আগামী বছর চিন্নাস্বামী স্টেডিয়ামে আমি যাব। কিন্তু খেলব না। আরসিবি-র হয়ে কোনওদিন আইপিএল জিততে না পারার জন্য ভক্তদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। গত দশ বছর ধরে ওরা সমর্থন করে গিয়েছে। এর জন্য ওদের ধন্যবাদ জানাই। আমি আর ক্রিকেট খেলব না। আমার ডান চোখে অস্ত্রোপচার হয়েছে।” 

লেজেন্ডস লিগে খেলার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল ডিভিলিয়ার্সকে। কিন্তু তিনি সেই প্রতিযোগিতায় নামেননি তিনি। ডিভিলিয়ার্স বলছেন, ”আমি এখন বয়স্কদের দলে। লেজেন্ডস লিগে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু চোখের অস্ত্রোপচারের জন্য আমি নামিনি ওই টুর্নামেন্টে। অনেকেই মনে করতে পারেন যে এক চোখেই আমি খেলতে পারি কিন্তু আমি সরে দাঁড়িয়েছি।”

[আরও পড়ুন: বিশ্বকাপ থেকে ছিটকেই গেলেন বুমরা, সরকারিভাবে জানিয়ে দিল বিসিসিআই]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে