BREAKING NEWS

২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: নাইট সংসারে অশান্তি! কিং খানের ক্ষমা চাওয়ার মন্তব্যে এ কী প্রতিক্রিয়া রাসেলের?

Published by: Abhisek Rakshit |    Posted: April 14, 2021 4:19 pm|    Updated: April 14, 2021 10:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ম্যাচে জিতলেও মুম্বইয়ের (Mumbai) বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে হারতেই নাইট শিবিরে অশান্তির কালো মেঘ! কারণ ম্যাচ হারের জন্য কেকেআর মালিক শাহরুখ খান ক্ষমা চাওয়ার কথা বললেও দলের তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল (Andre Russell) কিন্তু তাঁর সঙ্গে সহমত নন। তাঁর টুইটটিকে সমর্থন জানালেও এই বিষয়ে মুখও খুললেন ক্যারিবিয়ান তারকা। তারপরই দলের অন্দরের অশান্তি নিয়ে জল্পনা শুরু হয়েছে ক্রিকেট ভক্তদের মধ্যে।

ঠিক কী ঘটেছিল? মঙ্গলবার মুম্বইয়ের বিরুদ্ধে জিততে কেকেআরের দরকার ছিল ৩০ বলে মাত্র ৩১ রান। হাতে ছিল ৬টি উইকেট। সেখান থেকেই ১০ রানে হার! কেকেআর (KKR) সমর্থকরা যেমন এই হার বিশ্বাস করতে পারছেন না, তেমনই মানতে পারেননি ফ্র্যাঞ্চাইজির মালিক শাহরুখ খানও (Shah Rukh Khan)। কিং খানের সাফ কথা, এই পারফরম্যান্সের জন্য সমর্থকদের কাছে ক্ষমা চাওয়া উচিত দলের। সটান টুইট করে বলে দিয়েছেন, “দলের এই পারফরম্যান্স হতাশাজনক। আমাদের উচিত সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নেওয়া।” সচরাচর কিং খানকে দলের হার নিয়ে তেমন হতাশা প্রকাশ করতে দেখা যায় না। বরং তিনি হারের পর দলের তারকাদের মানসিকভাবে চাঙ্গা করার চেষ্টা করেন। কিন্তু মঙ্গলবারের এই হারের যন্ত্রণা এতটাই বেশি যে কিং খানও নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। তারপরই তাঁর ওই টুইট।

[আরও পড়ুন: অমিত শাহর টানেই বিজেপিতে যোগ এটিকে মোহনবাগান গোলরক্ষক অরিন্দমের]

কিন্তু দলের মালিকের এই বক্তব্যেই সহমত নন রাসেল। ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে ক্যারিবিয়ান তারকাকে শাহরুখের টুইটের প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “আমি শাহরুখের টুইটকে সমর্থন করলেও দিনের শেষে এটা ক্রিকেট খেলা। যেখানে যখন তখন পরিস্থিতি ঘুরে যেতে পারে। যতক্ষণ না ম্যাচ শেষ হচ্ছে কিছু বলা যায় না।” পাশাপাশি দলের ঘুরে দাঁড়ানোর ব্যাপারেও আশাপ্রকাশ করে রাসেল বলেন, “আমরা এখনও আত্মবিশ্বাসী। আমরা ভাল ক্রিকেট খেলছি এবং ছেলেদের জন্য আমি গর্বিত। হ্যাঁ, আমরা অবশ্যই হতাশ। তবে এখানেই কিন্তু সব শেষ নয়। এটা কেবল দ্বিতীয় ম্যাচ ছিল। আমরা এর থেকে অবশ্যই শিক্ষা নেব।”

এর সঙ্গেই ক্যারিবিয়ান তারকার সংযোজন, “এটা কেবল ক্রিকেটের একটি ম্যাচ। আমি ১০০রও বেশি টি-২০ ম্যাচ খেলেছি। এমনও দেখেছি একটি দল চালকের আসনে রয়েছে এবং আচমকাই কয়েকটি উইকেট হারিয়ে চাপে পড়ে গেল। এরপর নতুন ব্যাটসম্যান ক্রিজে এসে তেমন পারফর্ম করতে পারেনি। এদিনও তেমনটাই হয়েছিল। আশা করি এই ভুল থেকে শিক্ষা নিয়ে আগামিদিনে আমরা ভাল পারফর্ম করব। ছেলেদের উপর আমার বিশ্বাস ও আত্মবিশ্বাস রয়েছে।” রাসেলের এই বক্তব্যের পরই টিমের অন্দরে যে ‘সবকিছু ঠিকঠাক’ নেই, এমনই আশঙ্কা প্রকাশ করতে শুরু করেছেন নাইটভক্তরা। এখন দেখার এই জল কতদূর গড়ায়?

[আরও পড়ুন: সুখবর শোনালেন জোয়ালা গুট্টা, জানিয়ে দিলেন প্রেমিক বিশালের সঙ্গে বিয়ের দিনক্ষণ]

এদিকে, জৈব সুরক্ষা বলয় থেকে দর্শকশূন্য স্টেডিয়াম, কড়া কোভিডবিধি সত্ত্বেও ফের করোনার হানা আইপিএলে। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন দিল্লি ক্যাপিটালসের তারকা ক্রিকেটার আনরিক নর্ৎজে। পাকিস্তানের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম দুটি ওয়ানডে ম্যাচ খেলার পর সম্প্রতি মুম্বইয়ে এসেছিলেন এই প্রোটিয়া পেসার। আপাতত মুম্বইয়ে সাতদিনের কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। করোনার নেগেটিভ রিপোর্ট নিয়ে এদেশে এলেও কোয়ারেন্টাইন থাকার সময়ই নতুন করে পরীক্ষা করা হয় নর্ৎজের। সেই রিপোর্টই এবার পজিটিভ এল। আপাতত কোভিডবিধি মেনে কোয়ারেন্টাইনে থাকতে হবে তাঁকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement