২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

‘অন্তঃসত্ত্বার জন্য বেশিই উত্তেজনাপূর্ণ ম্যাচ’, বিরাট-রোহিত লড়াই দেখে নাভিশ্বাস উঠল অনুষ্কার!

Published by: Sulaya Singha |    Posted: September 29, 2020 3:41 pm|    Updated: September 30, 2020 12:25 am

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার দুবাইয়ে কোহলি ও রোহিতের বাইশ গজের লড়াই কেমন লাগল? এ প্রশ্নের উত্তরে, অনেকেই ‘ভাল’, ‘দারুণ’, ‘উত্তেজনাপূর্ণ’, অভাবনীয় বলে ব্যাখ্যা দিতে পারেন। কিন্তু প্রায় মধ্যরাতে গড়ানো ম্যাচে স্বামীর জয় দেখার পর একেবারে অন্যরকম প্রতিক্রিয়া দিলেন অনুষ্কা শর্মা। আর তাতেই স্পষ্ট, অন্তঃসত্ত্বা অবস্থাতেও ঠিক কতখানি মন দিয়ে স্বামীর খেলা দেখছেন তিনি।

এমন রুদ্ধশ্বাস ম্যাচ যে আঙুলের সব নখ খেয়ে ফেলার জোগাড় হল ক্রিকেটপ্রেমীদের। লক্ষ্য কঠিন হলেও ঈশান-পোলার্ড জুটিতে ম্যাচ একটা সময় কার্যত ঘুরে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্সের দিকেই। তবে স্কোর সমান হয়ে যাওয়ায় ম্যাচ গড়ায় সুপার ওভারে। সেখানেও উত্তেজনা একটুকু কম ছিল না। নির্ধারিত ইনিংসে ২৪ বলে ৬০ রানে অপরাজিত থাকা ক্যারিবিয়ান তারকা পোলার্ড আউট হয়ে যান। তারপর নামে রোহিত। কোহলিদের সামনে টার্গেট ৮ রান। সুপার ওভারে আবার আরসিবির এবি ডিভিলিয়ার্সকে আউট সিগন্যাল দেখান আম্পায়ার। কিন্তু ধন্দ থাকায় আবার রিভিউ নেন ক্যাপ্টেন কোহলি। কয়েক মুহূর্তের সাসপেন্সের পর জানা যায় তাঁর বল ব্যাটে না ঠেকেই কিপারের হাতে পৌঁছেছিল। শেষমেশ বাউন্ডারি হাঁকিয়ে মধুরেণ সমাপয়েত করেন বিরাট। এককথায়, থ্রিলার ছবির মতোই রহস্য-রোমাঞ্চে ভরা ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বইয়ের লড়াই। সাধারণ ক্রিকেটপ্রেমীদেরই যা দেখতে নাভিঃশ্বাস উঠেছে, তাহলে ভেবে দেখুন একজন অন্তঃসত্ত্বার কী হতে পারে! তেমনটাই হল অনুষ্কার। আর ম্যাচের পর তাই তেমনই প্রতিক্রিয়া দিলেন তিনি।

[আরও পড়ুন: বুধবারই ইস্টবেঙ্গলে সই জেজে-নারায়ণ দাসের! চূড়ান্ত হতে পারে নতুন কোচও]

স্বামীকে জয়ের সরণিতে ফিরতে দেখে দারুণ খুশি তিনি। কিন্তু একইসঙ্গে এমন টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখাও যে কঠিন, সেটাও জানালেন মজা করে। ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করে লেখেন, “উফফ.. একজন গর্ভবতীর জন্য একটু বেশিই উত্তেজনাপূর্ণ ম্যাচ। কী দারুণ দল এটা।”

Anushka's post

আইপিএলের জন্য আমিরশাহী উড়ে যাওয়ার মাস খানেক আগেই অনুরাগীদের সুখবর দিয়েছিলেন বিরুষ্কা। জানিয়েছিলেন, আগামী জানুয়ারিতেই দুই থেকে তিন হতে চলেছেন তাঁরা। তারপর স্বামীর সঙ্গে আমিরশাহীতেও দেখা যায় অনুষ্কাকে। কেক কেটে আরসিবির সঙ্গে মা-বাবা হতে চলার আনন্দ সেলিব্রেট করেন তাঁরা। এবার করোনা আবহে মাঠে বসে ম্যাচ দেখার উপায় নেই। তাই টিভিতেই ম্যাচ উপভোগ করছেন অনুষ্কা। আর স্বামীর দলের জয়ের আনন্দ এভাবেই জাহির করলেন তিনি।

[আরও পড়ুন: চলতি আইপিএলে ধোনির মন্থর শুরু নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement