BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিলেন শচীনপুত্র অর্জুন? ট্রেন্ট বোল্টদের সঙ্গে ছবি ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে

Published by: Sulaya Singha |    Posted: September 14, 2020 11:10 pm|    Updated: September 14, 2020 11:10 pm

Arjun Tendulkar joined Mumbai Indians? Why he has travelled to UAE | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে কি এবার বাইশ গজে দেখা মিলবে অর্জুন তেণ্ডুলকরের (Arjun Tendulkar)? ঘরের দলেই কি আইপিএলে অভিষেক হতে চলেছে শচীনপুত্রর? সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছতেই সোশ্যাল মিডিয়ার চর্চার শীর্ষে পৌঁছে গেলেন অর্জুন। আর জল্পনা দ্বিগুণ হল মুম্বই দলের সদস্যদের সঙ্গে একটি ছবি পোস্ট ব্যাপারটা কী?

সংযুক্ত আরব আমিরশাহী পৌঁছে একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা যায়, ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন-সহ মুম্বই দলের বেশ কয়েকজন সদস্যদের সঙ্গে সুইমিং পুলে অর্জুনও। আর এই ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়। এবারের আইপিএলের নিলামেও ছিলেন না শচীন তেণ্ডুলকর। সেখান থেকেই দুয়ে দুয়ে চার মেলানোর চেষ্টা করেন ক্রিকেটপ্রেমীরা। নাহলে হঠাৎ কেন আইপিএলের আগে সোজা দুবাই উড়ে গিয়ে মুম্বই দলে যোগ দেবেন তিনি? কিন্তু সত্যিটা একটু আলাদা। আসলে রোহিত শর্মাদের দলে নেট বোলার হিসেবেই দে দেশে গিয়েছেন অর্জুন।

[আরও পড়ুন: আইপিএল ১৩: একেবারে নতুন সাজে কিংস ইলেভেন পাঞ্জাব, কেমন হবে প্রথম একাদশ?‌]

নেটে ব্যাটসম্যানদের প্র্যাকটিসের জন্য প্রতিটি ফ্র্যাঞ্চাইজিই নির্দিষ্ট সংখ্যক বোলার নিয়ে গিয়েছে। ঠিক সেভাবেই মুম্বই শিবিরে থাকছেন অর্জুন। তবে এই প্রথম নয়, এর আগেও মুম্বই দলের তারকাদের অনুশীলনে নেটে বোল করতে দেখা গিয়েছে শচীনপুত্রকে। কিন্তু অন্যান্যবার মুম্বইতেই ঘরের মাঠে প্র্যাকটিস করেন রোহিতরা। সেক্ষেত্রে বাঁ-হাতি পেসার অর্জুনকে মুম্বই শিবিরে দেখে বিশেষ বিস্মিত হননি কেউই। তবে এবার সোজা বিদেশ পাড়ি দেওয়াতেই বাড়ে কৌতূহল। তাহলে কি চলতি আইপিএলে মুম্বইয়ের জার্সিতে খেলার কোনও সম্ভাবনাই নেই অর্জুনের? না, সে সম্ভাবনাও পুরোপুরি উড়িয়ে দেওয়া হচ্ছে না। জানা গিয়েছে, যদি কোনও তারকা চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে যান, তাহলে ভাগ্যের শিকে ছিঁড়তেও পারে অর্জুনের।

[আরও পড়ুন: ফুটবল না কুস্তি?‌ করোনামুক্ত হয়ে পিএসজি জার্সি গায়ে নেমেই লাল কার্ড দেখলেন নেইমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে