BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

COVID-19: ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে বড় ধাক্কা, কোভিড পজিটিভ ধাওয়ান-শ্রেয়স-সহ অন্তত ৮!

Published by: Sulaya Singha |    Posted: February 2, 2022 10:02 pm|    Updated: February 2, 2022 10:14 pm

At least 8 players and members of Team India tested COVID-19 | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শুরুর আগেই বড়সড় দুঃসংবাদ। ফের ভারতীয় শিবিরে থাবা বসালো করোনা। জানা যাচ্ছে, ক্রিকেটার ও কোচিং স্টাফ মিলিয়ে অন্তত আটজন কোভিড পজিটিভ হয়েছেন। ফলে সিরিজ আদৌ হবে কি না, তা নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়ে গেল।

বছরের শুরু থেকে দেশজুড়ে নতুন করে চোখ রাঙাচ্ছে মারণ করোনা ভাইরাস। যার জেরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য একটি ভেন্যুকেই বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। ঠিক হয়, আগামী ৬ ফেব্রুয়ারি থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই হবে তিন ম্য়াচের সিরিজ। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ৯ ও ১১ ফেব্রুয়ারি। সিরিজের জন্য ইতিমধ্যেই ভারতের মাটিতে পা রেখেছে পোলার্ড বাহিনী। কিন্তু আর মধ্যেই খারাপ খবর। একটি ইংরাজি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ভারতীয় শিবিরের অন্তত আটজনের শরীরে থাবা বসিয়েছে করোনা।

[আরও পড়ুন: নামতের দুরন্ত হেডারে মান বাঁচল, পিছিয়ে গিয়েও চেন্নাইকে আটকে দিল এসসি ইস্টবেঙ্গল]

জানা যাচ্ছে, আরটি-পিসিআর টেস্টে রিপোর্ট পজিটিভ (Corona Positive) এসেছে তাঁদের। তালিকায় রয়েছে ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান, ঋতুরাজ গায়কোয়াড় এবং শ্রেয়স আইয়ারের নামও! ইতিমধ্যেই আইসোলেশনে পাঠানো হয়েছে তাঁদের। তবে তালিকায় প্রথম সারির ক্রিকেটারদের নাম থাকায় অনিশ্চিত হয়ে পড়ল ওয়ানডে সিরিজ। যদিও বিসিসিআইয়ের তরফে এ ব্যাপারে এখনও কিছু জানানো হয়নি।

গত বছর ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ চলাকালীন করোনা আক্রান্ত হয়েছিলেন তৎকালীন কোচ রবি শাস্ত্রী। এরপর বিভিন্ন সময় একাধিক ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন। সম্প্রতি ভারতীয় জুনিয়র দলেও থাবা বসিয়েছিল এই মারণ ভাইরাস। দেশজুড়ে সংক্রমণের বাড়বাড়ন্তে স্থগিত হয়ে গিয়েছে সমস্ত ঘরোয়া ক্রিকেটও। আর এবার ঘরের মাঠে সিরিজের আগে করোনা আক্রান্ত ধাওয়ানরা।

উল্লেখ্য, ৬ ফেব্রুয়ারিই ভারতীয় দলের (Team India) ১০০০ তম ওয়ানডে ম্যাচটি খেলার কথা। অর্থাৎ ঐতিহাসিক ম্যাচে ফুলটাইম অধিনায়ক হিসেবে নেতৃত্ব দেওয়ার কথা রোহিত শর্মার। কিন্তু তার আগেই ভারতীয় ড্রেসিংরুমে করোনা হানা দেওয়ায় বাড়ল চিন্তা।

[আরও পড়ুন: টোকিও অলিম্পিকে পদকজয়ীদের বিশেষ সম্মান, দিল্লিতে বসছে নীরজ-সিন্ধুদের মূর্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে