BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আমার প্রিয় মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা’, রাহুলের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি পোস্ট আথিয়ার

Published by: Sulaya Singha |    Posted: April 18, 2020 3:51 pm|    Updated: April 18, 2020 3:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোপন কথাটি রহিলো না গোপনে। কে এল রাহুলের সঙ্গে অথিয়া শেট্টির কেমিস্ট্রি এবার ফাঁস হয়েই গেল। বলা ভাল, নিজেই সে কথা ফাঁস করলেন অভিনেত্রী। লকডাউনের দূরত্বও যে তাঁদের সম্পর্কে এতটুকু চিড় ধরাতে পারেনি, এবার সেটাই স্পষ্ট হল। তাই তো বয়ফ্রেন্ডের জন্মদিনে ভারচুয়াল দুনিয়ায় ঘোষণাই করে দিলেন, যে রাহুলই তাঁর প্রিয় পুরুষ। নিজেদের সুন্দর মুহূর্তের একটি ছবি পোস্ট করে রাহুলকে শুভেচ্ছা জানালেন আথিয়া।

বলিউড আর ক্রিকেটের মেলবন্ধন নতুন কিছু নয়। সেই আদ্যিকাল থেকেই ক্রিকেটারদের সঙ্গে বলি অভিনেত্রীদের রসায়ন শিরোনামে থেকেছে। পতৌদি-শর্মিল ঠাকুর থেকে শুরু করে বিরাট-অনুষ্কা পর্যন্ত। ক্রিকেট-বলিউডের এই প্রেমের কাহিনী দীর্ঘ। এই তালিকায় সংযোজিত হয়েছেন রাহুল এবং আথিয়াও। এর আগে সোশ্যাল মিডিয়ায় আথিয়ার সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন ভারতীয় দলের তারকা। যাতে প্রতিক্রিয়াও দিয়েছেন সুনীল শেট্টির তনয়া। কিন্তু তাঁদের মধ্যে যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে, তা প্রকাশ্যে স্বীকার করেননি কখনও। তবে শনিবার নিজের বয়ফ্রেন্ডের জন্মদিনে খুল্লামখুল্লাই ভালবাসা জাহির করলেন বলিউড অভিনেত্রী।

[আরও পড়ুন: করোনার জেরে আর্থিক সংকটে অস্ট্রেলিয়া ক্রিকেট! ৮০ শতাংশ কর্মীকে ছুটিতে পাঠাচ্ছে বোর্ড]

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লেখেন, “আমার প্রিয় মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা।” সঙ্গে একটি হার্ট শেপের ইমোজিও জুড়ে দেন। ছবিতে দেখা যাচ্ছে, রাহুলের কাঁধে হাত রেখে ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি। এই পোস্টের পর আর কোনও সন্দেহ নেই যে প্রেম পর্ব বেশ ভালই জমে উঠেছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

happy birthday, my person 🤍 @rahulkl

A post shared by Athiya Shetty (@athiyashetty) on

এর আগে অন্য এক অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে লোকেশ রাহুলের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়িয়েছিল। অন্যদিকে, কানাডিয়ান র‍্যাপার ড্রেকের সঙ্গে নাকি ভালমতো সম্পর্ক ছিল আথিয়া শেট্টির। তকে গত বছর ফেব্রুয়ারিতে জানা যায়, একে অপরের সঙ্গে ডেট করছেন রাহুল-আথিয়া। যতদিন গড়িয়েছে ততই গাঢ় হয়েছে তাঁদের সম্পর্ক। আর এবার তো আথিয়া একপ্রকার স্বীকারই করে নিলেন তাঁদের ভালবাসার কথা।

[আরও পড়ুন: ‘দেশের সবচেয়ে বড় সমস্যা তবলিঘি জামাত’, টুইট করে রোষানলে ববিতা ফোগাট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement