BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

অস্ট্রেলিয়া সফরের সূচি ঘোষণা হতেই ধোনিকে ধন্যবাদ দিচ্ছে BCCI, কেন জানেন?

Published by: Abhisek Rakshit |    Posted: October 28, 2020 6:12 pm|    Updated: October 28, 2020 6:12 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ১৫ আগস্ট ২০২০। দেশের স্বাধীনতা দিবসের সন্ধ্যেবেলা আচমকাই একটি পোস্ট। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni)। অনেক ভক্তই ফের একবার জাতীয় দলের হয়ে খেলার জন্য কাকুতি মিনতি করলেও অবসর ভাঙেননি ধোনি। IPL-এ চেন্নাইয়ের হয়ে খেললেও নীল জার্সিতে আর দেখা যাবে না তাঁকে। এই অবস্থায় আইপিএলের পরেই অস্ট্রেলিয়া (Australia) সফরে উড়ে যাবেন বিরাটরা (Virat Kohli)। টি–২০ খেললেও দেখা যাবে না ধোনিকে। আর তাই হয়তো অস্ট্রেলিয়া সফরের আগে ধোনিকে বিশেষ সম্মান জানাল বিসিসিআই।

সোমবারই ওই সফরের জন্য ধোনিকে ছাড়াই ৩২ জনের ভারতীয় দলের ঘোষণা করে বোর্ড। ধোনির অবসরের পর এই প্রথম বিদেশ সফরে যাচ্ছে ভারতীয় দল। তাই মাহির অবদানকে সোশ্যাল মিডিয়ায় কুর্নিশ জানাচ্ছে বোর্ড। বুধবার বিসিসিআইয়ের (BCCI) টুইটার প্লাটফর্মে ধোনিকে বিশেষ সম্মান জানানো হয়েছে। নিজেদের টুইটারের কভার ফটোতে ক্যাপ্টেন কুলের ছবি দিয়েছে বোর্ড। সঙ্গে লেখা #ThankYouMSDhoni। নেটিজেন থেকে শুরু করে অনেকেই বোর্ডের এই প্র‌য়াসের প্রশংসাও করেন।

BCCI pays tribute to MS Dhoni

[আরও পড়ুন: নজিরবিহীন! আন্তর্জাতিক সিরিজ শুরুর প্রাক্কালে একসঙ্গে পদত্যাগ করল গোটা দক্ষিণ আফ্রিকা বোর্ড]‌

বর্তমানে আইপিএলে চেন্নাইয়ের (Chennai Super Kings) জার্সিতে খেলতে ব্যস্ত ধোনি। তবে ব্যাটে যেমন রান নেই, তেমনই ধোনির অধিনায়কত্ব নিয়েও প্রশ্ন উঠছে। কারণ এর আগে দশবার আইপিএলে অংশ নিলেও কোনওবার এতটা খারাপ পারফর্ম করেনি চেন্নাই সুপার কিংস। প্রত্যেকবার শেষ চারে উঠলেও এবার আর সেই সম্ভাবনা নেই। ফলে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি এবার আইপিএল থেকেও অবসরের পথে ধোনি?‌ যদিও এ ব্যাপারে সিএসকে ম্যানেজমেন্ট বা ধোনির পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি।

তবে তাতে ধোনি ভক্তদের মধ্যে ‘‌থালা’‌কে নিয়ে উৎসাহে কোনও ভাঁটা পড়েনি। সম্প্রতি নিজের গোটা বাড়িই চেন্নাইয়ের রংয়ে রাঙিয়ে তোলেন এক ধোনি ভক্ত। যা দেখে আপ্লুত হন খোদ মাহিও। চেন্নাই দলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে আর গোপীকৃষ্ণণের এমন উদ্যোগকে সাধুবাদ জানান ধোনি। জানা গিয়েছে, প্রায় দেড় লক্ষ টাকা খরচ করে বাড়ি রং করান গোপীকৃষ্ণণ।

[আরও পড়ুন: আইপিএলের দু’সপ্তাহ পরই ফিরছে ক্রিকেট, ঘোষিত ভারত-অস্ট্রেলিয়া সিরিজের ক্রীড়াসূচি]‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement