BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বিশ্বকাপের ঢের দেরি, ওরা ঘুরে দাঁড়াবেই’, কোহলি-রোহিতকে নিয়ে আশাবাদী সৌরভ

Published by: Krishanu Mazumder |    Posted: May 16, 2022 9:48 am|    Updated: May 16, 2022 9:48 am

BCCI president Sourav Ganguly breaks his silence on Virat Kohli and Rohit Sharma's poor form in IPL | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে (IPL) বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) ফর্ম নিয়ে চিন্তিত সবাই। টি-টোয়েন্টি ফরম্যাটে ব্যর্থ হচ্ছেন এই দুই তারকা। অথচ চলতি বছরের অক্টোবরেই অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের বল গড়াচ্ছে। গোটা দেশ যখন বিরাট ও রোহিতের ব্যাটিং ফর্ম নিয়ে ‘গেল গেল’ রব তুলছে, তখন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় কী বলছেন? তিনি অবশ্য নিন্দুকদের দলে পড়েন না। নিজের ক্রিকেট প্রজ্ঞা দিয়ে গোটা পরিস্থিতি বিশ্লেষণ করে বলছেন, এবারের আইপিএলে দুই তারকার ব্যর্থতা দেখে এখনই চিন্তিত হওয়ার কারণ নেই।

চলতি আইপিএলে ১৩টি ম্যাচ খেলেছেন কোহলি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ২৩৬ রান করেছেন। তাঁর স্ট্রাইক রেট ১১৩.৪৬। একটা পঞ্চাশ করেছেন, তিনটি গোল্ডেন ডাক নিয়ে কম কালি খরচ হয়নি সংবাদমাধ্যমে। ১৪ বছরের আইপিএলে এটাই কোহলির সব থেকে খারাপ পারফরম্যান্স।

[আরও পড়ুন: থমাস কাপ জিততেই প্রেমিককে অভিনন্দন জানালেন তাপসী পান্নু, দেখুন ছবি]

অন্য দিকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক ১২টি ম্যাচে ২১৮ রান করেছেন। স্ট্রাইক রেট ১২৫.২৯। বিরাটের থেকে সামান্য বেশি। মুম্বই ইন্ডিয়ান্স ছিটকে গিয়েছে টুর্নামেন্টের প্লে অফের দৌড় থেকে। এরকম পরিস্থিতিতে গোটা দেশ মনে করছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে খুব বেশি দিন আর পড়ে নেই। ফলে দুই তারকার ফর্ম নিয়ে চিন্তা বাড়ছে দেশের ক্রিকেট অনুরাগীদের।

এই প্রেক্ষিতে সৌরভ একটি সংবাদমাধ্যমকে বলেছেন, ”রোহিত আর বিরাটের ফর্ম নিয়ে আমি মোটেও চিন্তিত নই। ওরা দুর্দান্ত, সত্যিকারের বিগ ম্যাচ প্লেয়ার। আর টি-টোয়েন্টি বিশ্বকাপের এখনও ঢের দেরি। বিশ্বকাপের আগে ওরা দু’ জনই ফর্ম ফিরে পাবে বলেই আমি বিশ্বাস করি। বলতে পারেন আমি ওদের নিয়ে আত্মবিশ্বাসী।”

বিরাট ও রোহিতের কাছে বোর্ড প্রেসিডেন্টের এই বার্তা পৌঁছেছে কিনা জানা নেই, তবে শুনলে তাঁরা খুশিই হবেন। কারণ গোটা দেশ তাঁদের নিয়ে চিন্তিত, আশঙ্কিত। নিজে সর্বোচ্চ পর্যায়ের ক্রিকেট খেলেছেন বলে সৌরভ জানেন, দুই সুপারস্টার এই ব্যর্থতা কাটিয়ে উঠে বিশ্বকাপে চেনা ছন্দে ধরা দেবেন।

[আরও পড়ুন: বাঁচিয়ে তুলেছিলেন গর্ভে মৃত শিশুকে! ভারতীয় নাগরিককে ‘সন্ত’ ঘোষণা ভ্যাটিক্যানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে