১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আগামী বছর আইপিএল হবে দেশের মাটিতে, জানিয়ে দিলেন BCCI সচিব জয় শাহ

Published by: Subhajit Mandal |    Posted: November 20, 2021 7:50 pm|    Updated: November 20, 2021 7:50 pm

BCCI secretary Jay Shah made the mega announcement of the Indian Premier League returning to India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমিরশাহীতে ‘নিভৃতাবাস’ কাটিয়ে ঘরে ফিরছে আইপিএল (IPl 2022)। কোটি টাকার টুর্নামেন্টের আগামী সংস্করণ আয়োজিত হবে ভারতেই। শনিবার এ কথা ঘোষণা করেছেন খোদ বিসিসিআই সচিব জয় শাহ। সেই সঙ্গে তাঁর ইঙ্গিত, সব ঠিক থাকলে আগামী আইপিএলে স্টেডিয়ামে ঢোকার অনুমতি পাবেন দর্শকরাও।

শনিবার চেন্নাই সুপার কিংসের চতুর্থ আইপিএল জয়ের সেলিব্রেশনের আয়োজন করেছিল তামিলনাড়ু সরকার। সিএসকের (CSK) জয়ের এই সেলিব্রেশন মাসখানেক আগেই হওয়ার কথা ছিল। কিন্তু অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের সঙ্গে যুক্ত থাকায় তা হয়ে ওঠেনি। ধোনি (MS Dhoni) ফিরতেই এদিন সেলিব্রেশনের আয়োজন হয়। সেখানে সিএসকের সমর্থকরাও ছিলেন। ওই অনুষ্ঠানে অতিথি হিসাবে হাজির ছিলেন বোর্ড সচিব জয় শাহও।

[আরও পড়ুন: রাঁচিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ রেকর্ড রোহিতের, মাঠে ঢুকে সাষ্টাঙ্গে প্রণাম ভক্তের, দেখুন ভিডিও]

বিসিসিআই (BCCI) সচিব এদিন জানিয়ে দিয়েছেন, আগামী বছর ঘরের মাঠেই ক্রিকেট উপভোগ করতে পারবেন সমর্থকরা। এবং তাঁর আশা, নতুন দুটি দল যুক্ত হওয়ায় আগের থেকে আইপিএল অনেক আকর্ষণীয় হবে। জয় শাহর কথায়,”আমি জানি আপনারা চেপকে চেন্নাই সুপার কিংসকে খেলতে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সেই অপেক্ষা আর বেশিদিনের নয়। আইপিএলের পঞ্চদশ সংস্করণ আয়োজিত হবে ভারতেই। দুটি নতুন দল যোগ দেওয়ায় তা আগের থেকে আরও আকর্ষণীয় হবে।”

[আরও পড়ুন: ভারত-নিউজিল্যান্ড ম্যাচ ঘিরে শহরে চড়ছে উত্তেজনার পারদ, ইডেন পরিদর্শনে খোদ সৌরভ]

এদিকে, চেন্নাইয়ের জয়ের সেলিব্রেশনের মঞ্চে আরও একটি সুখবর পেয়েছেন সিএসকে (Chennai Super Kings) সমর্থকরা। সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি স্পষ্ট ইঙ্গিত দিয়ে দিয়েছেন যে আগামী বছর আইপিএলেও চেন্নাইয়ের হলুদ জার্সিতে দেখা যাবে তাঁকে। এদিন মাহি বলেন,”আমি সবসময় আমার ক্রিকেট নিয়ে পরিকল্পনা করি। আমার জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচ আমি খেলেছি রাঁচিতে। ওয়ানডেতে আমার শেষ ম্যাচ ছিল রাঁচিতে। সুতরাং আমার শেষ টি-২০ ম্যাচও হবে চেন্নাইয়ে। সেটা আগামী বছর হতে পারে, পাঁচ বছর বাদে হতে পারে। সেটা এখনই বলা সম্ভব নয়।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে