BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বোর্ডের অন্দরে গুঞ্জন, ক্যারিবিয়ান সফরের পরই চাকরি যাচ্ছে ভারতীয় কোচের

Published by: Sulaya Singha |    Posted: July 26, 2019 8:12 pm|    Updated: July 27, 2019 2:39 pm

Bharat Arun likely to be retained as India's bowling coach

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে শোচনীয় ফলাফল। সেমিফাইনাল থেকেই বিদায় নিয়েছিল টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজ সফর পর্যন্ত চুক্তি বাড়ানো হয়েছে ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী ও অন্যান্য সাপোর্ট স্টাফদের। কিন্তু তারপরই বদলে যেতে পারে ড্রেসিংরুমের চেহারাটা। কোহলিদের কোচের ভূমিকায় দেখা যেতে পারে অন্য কাউকে। শাস্ত্রীর ভবিষ্যৎ নিয়ে এখনও অনিশ্চয়তা রয়েছে। তবে বিসিসিআই সূত্রে খবর, ক্যারিবিয়ান সফরের পরই চাকরি যাচ্ছে দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের।

[আরও পড়ুন: আই লিগ-আইএসএল জট অব্যাহত, ফেডারেশনের কাছে এবার কৈফিয়ত চাইল ফিফা]

বিশ্বকাপের পরই বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছিল, ভারতীয় দলের জন্য নতুন কোচ ও সাপোর্ট স্টাফ নিয়োগ করা হবে। তার জন্য আগ্রহীরা আবেদন জানাতে পারেন। তারপরই হেড কোচ হিসেবে উঠে আসে মাহেলা জয়বর্ধনে, টম মুডি, গ্যারি কার্স্টেনের মতো প্রাক্তন তারকাদের নাম। তবে ভারতীয় শিবিরে যে শাস্ত্রী জমানা শেষ, তা এখনই বলা যাবে না। কারণ এই পদের জন্য তাঁর আবেদনও গ্রাহ্য হবে। তাছাড়া বিসিসিআই সূত্রের খবর, অনেক কর্তারাই শাস্ত্রী-কোহলি কম্বিনেশন ভাঙতে চাইছেন না। তবে এবার শোনা যাচ্ছে, ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারকে ছেঁটে ফেলা হবে। তবে দলের বোলিং কোচ হিসেবে থেকে যেতে পারেন ভরত অরুণ।

ভরতের তত্ত্বাবধানে বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করেছেন ভারতীয় পেসাররা। স্পিনাররাও নজর কেড়েছেন টুর্নামেন্টে। আর সেই কারণেই চাকরি থেকে যেতে পারে বোলিং কোচের। তবে ব্যাটিং পারফরম্যান্স নিয়ে বেশ হতাশ বিসিসিআই। সেই কারণে তাঁকে আর রাখার কথা ভাবা হচ্ছে না। কপিল দেবের নেতৃত্বে সিএসি বেছে নেবে টিম ইন্ডিয়ার হেড স্যরকে। সব ঠিকঠাক থাকলে আগস্টের মাঝামাঝি সময়েই নতুন কোচের নাম ঘোষিত হবে। এদিকে সাপোর্ট স্টাফ বাছাইয়ের দায়িত্ব জাতীয় নির্বাচকদের। সহকারীদের মধ্যে চাকরি থেকে যেতে পারে ফিল্ডিং কোচ আর শ্রীধরেরও। ইতিমধ্যেই এই পদের জন্য আবেদন জানিয়েছেন প্রাক্তন প্রোটিয়া তারকা জন্টি রোডস। তবে সূত্রের খবর, শ্রীধরকেই রেখে দিতে চাইছেন নির্বাচকরা।

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে রোহিত-কোহলি বিবাদ, এবার ‘অপছন্দে’র তালিকায় অনুষ্কাও!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে