৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

টিম ইন্ডিয়ার জন্য দুঃসংবাদ, কাঁধের চোটে ওয়ানডে সিরিজের বাইরে শ্রেয়স

Published by: Abhisek Rakshit |    Posted: March 24, 2021 5:40 pm|    Updated: March 24, 2021 6:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট, টি-টোয়েন্টিতে প্রথম ম্যাচে হার দিয়ে শুরু করলেও ওয়ানডে সিরিজে প্রথম ম্যাচে জয় দিয়েই শুরু করেছেন বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোং। কিন্তু প্রথম ম্যাচ জিতলেও এবার চোটের ধাক্কা ভারতীয় শিবিরে। চোটের জন্য পুরো সিরিজ থেকেই ছিটকে গেলেন দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। শুধু তাই নয়, IPL-এর প্রথম কয়েকটি ম্যাচেও হয়তো তাঁকে খেলতে দেখা যাবে না। এমনটাই খবর বোর্ড সূত্রে।

মঙ্গলবার পুণেতে ম্যাচ চলাকালীন চোট পান শ্রেয়স। ইংল্যান্ডের ইনিংসের তখন অষ্টম ওভার। একটি বাউন্ডারি বাঁচাতে গিয়ে কাঁধে চোট পান তিনি। এরপরই মাঠ ছেড়ে চলে যেতে হয় শ্রেয়সকে। ব্যথায় রীতিমতো কাতরাতে দেখা যায় তাঁকে। আর ফিল্ডিং করতেও নামেননি শ্রেয়স। পরে তাঁর চোটের জায়গা স্ক্যান করেও দেখা হয়। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে, বোর্ডের এক আধিকারিককে উদ্ধৃত করে জানানো হয়েছে, কাঁধের হাড় সরে গিয়েছে শ্রেয়সের। সারতে বেশ কিছুদিন সময় লাগবে। ফলে ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি দু’টি ওয়ানডে তো বটেই, আইপিএলের প্রথম দিকেও বেশ কিছু ম্যাচে তাঁকে পাবে না দিল্লি ক্যাপিটালস। উল্লেখ্য, আইপিএলে দিল্লির অধিনায়ক শ্রেয়সই। তাঁর অধিনায়কত্বে গতবার দিল্লি ভাল পারফরম্যান্সও করেছিল। কিন্তু অধিনায়ক চোটগ্রস্ত হওয়ায় স্বভাবতই চিন্তায় দিল্লি ক্যাপিটালসের ভক্তরাও।

 

[আরও পড়ুন: জকোভিচকে যৌন কেলেঙ্কারিতে ফাঁসাতে ৫০ লক্ষ টাকার প্রস্তাব, স্বীকারোক্তি সার্বিয়ান মডেলের]

এদিকে, ম্যাচে চোট পেয়েছিলেন রোহিত শর্মাও। ব্যাটিং করার সময় কনুইয়ে বল লাগে ‘হিটম্যান’-এর। আপাতত রোহিতের চোটের দিকে নজর রেখেছেন টিমের সঙ্গে থাকা চিকিৎসকরা। তবে তিনি পরবর্তী ম্যাচে খেলবেন কি না, সে ব্যাপারে কিছু জানায়নি বোর্ড। এদিন আবার একসঙ্গে লাঞ্চ সারলেন সমস্ত ক্রিকেটাররা। ছবি পোস্ট করলেন কোচ রবি শাস্ত্রী স্বয়ং।

[আরও পড়ুন: তিন মাস আগেই শুরু পরিকল্পনা, টেস্ট চ্যাম্পিয়নশিপ জিততে নয়া ছক টিম ইন্ডিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement